বিনোদন

করোনা থেকে সুস্থ হয়েই মুখ খুললেন কনিকা, করলেন বিস্ফোরক অভিযোগ

করোনা থেকে সুস্থ হয়েই মুখ খুললেন কনিকা, করলেন বিস্ফোরক অভিযোগ

লন্ডন থেকে ফিরেই করোনার শিকার হয়েছিলেন। তবে আপাতত সেই যুদ্ধে জয়লাভ কছেন বলিউডের অন্যতম প্রখ্যাত গায়িকা কনিকা কাপুর। তবে এসবের মধ্যেই তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছিল যে তিনি করোনার ট্রিপল হিস্ট্রি লুকিয়েছিলেন। আর সেই নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় বড়সড় পোস্ট শেয়ার করলেন কনিকা। যেখানে করোনা নিয়ে নীরবতা ভেঙেছেন তিনি। কনিকা পোস্টে লিখেছেন যে, তিনি জানেন তাঁর বিষয়ে নানান ধরনের কাহিনি রচনা করা হয়েছে। তাঁর নীরবতার সুযোগে নিত্যনতুন গল্প ফাঁদা হয়েছে। তিনি এতদিন চুপচাপ ছিলেন তার মানে এই নয় যে, তিনি দোষী ছিলেন তাই মুখ বন্ধ রেখেছিলেন। তিনি অপেক্ষা করছিলেন মানুষের কাছে যাতে সত্য নিজে থেকে পৌঁছে যায়। দুঃসময়ে বন্ধুবান্ধবেরা তাঁর পাশে ছিলেন তাই তিনি নিজেকে বেশ কৃতজ্ঞ মনে করেন। কনিকা লিখেছেন, তিনি বর্তমানে মা-বাবার সঙ্গে এখন দারুণ মুহূর্ত কাটাচ্ছেন। লন্ডন, মুম্বই বা লখনউয়ে তাঁর সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছিলেন কেউ করোনায় আক্রান্ত হননি। ১০ মার্চ লন্ডন থেকে দেশে ফিরেছেন তিনি।

সেই সময়ে বিমানবন্দরে তাঁকে পরীক্ষা করা হয়েছিল। তাঁকে কোনও নির্দেশিকাও দেওয়া হয়নি তখন । বিদেশ থেকে ফিরে কোনও রকমের শারীরিক সমস্যা দেখা যায়নি বলেই কোয়ারেন্টাইনে তখন যাননি তিনি। ১০ মার্চ লন্ডন থেকে ফিরে ১১ মার্চ লখনউয়ে আন্তর্দেশীয় বিমানে গিয়েছিলেন।

১৪ ও ১৫ মার্চ বন্ধুদের সঙ্গে মধ্যাহ্নভোজ ও নৈশভোজ করেছিলেন। তবে এই কথা মিথ্যা যে তিনি পার্টি দিয়েছিলেন। এর মধ্যে কোনও পার্টিই তিনি আয়োজন করেননি।

সুত্র : আজকাল.in

আরও পড়ুন ::

Back to top button