বিনোদন

Big breaking news: প্রয়াত হলেন অভিনেতা ইরফান খান!

 

মুম্বই, ২৯ এপ্রিল: প্রয়াত হলেন বলিউড অভিনেতা ইরফান খান (Irrfan Khan )। আজ মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে তিনি প্রয়াত হন। তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। কোলন ইনফেকশন নিয়ে মঙ্গলবার মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি হন অভিনেতা। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

ইরফানের মৃত্যুর খবর টুইটারে নিশ্চিত করেছেন পরিচালক সুজিত সরকার। টুইটে তিনি লেখেন, “আমার প্রিয় বন্ধু ইরফান। আপনি লড়াই করেছেন এবং লড়াই করেছেন এবং যুদ্ধ করেছেন। আমি আপনার জন্য সর্বদা গর্বিত হব .. আমরা আবার দেখা করব .. সুতপা ও বাবিলের প্রতি সমবেদনা .. আপনিও লড়াই করেছেন, সুতপা আপনি এই লড়াইয়ে সব কিছু দিয়েছিলেন। শান্তি ও ওম শান্তি। ইরফান খান সালাম।”

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ইরফান খানের নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে, এরপর দীর্ঘ সময় লন্ডনে চিকিত্সা চলেছে ইরফান খানের। গত বছর এপ্রিলে ভারতে ফিরেছিলেন অভিনেতা। ক্যানসার যুদ্ধে জয়ী হলেও তারপর থেকেই ইরফান খান নিয়মিত চিকিত্সার মধ্যেই ছিলেন, কিন্তু আচমকাই পরিস্থিতি বিগড়ে যায়।

গত শনিবারই মাতৃহারা হন ইরফান কান। ভিডিয়ো কলের মাধ্যমে শেষবারের মতো মায়ের দর্শন সেরেছিলেন অভিনেতা। মায়ের মৃত্যুর চারদিনের মাথাতেই চলে গেলেন অভিনেতা।

সুত্র:লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button