বিনোদন

ভারসোভা কবরস্থানে শেষকৃত্য সম্পন্ন হবে ইরফানের

ভারসোভা কবরস্থানে শেষকৃত্য সম্পন্ন হবে ইরফানের

 

ইরফান খানের মৃত্যুতে শোকে ভেঙে পড়েছে বলিউড। প্রয়াত অভিনেতার পরিবার সূত্রে জানা গেছে, ইরফান খানের শেষকৃত্য সম্পন্ন হবে বুধবার মুম্বইয়ের ভারসোভা কবরস্থানে।

কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইরফান। অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে লকডাউনের মধ্যেও শেষকৃত্যে উপস্থিত থাকবেন তাঁর বন্ধু ও সহকর্মীরা। প্রয়াত অভিনেতার পরিবার সূত্রে একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘‌মুম্বইয়ের ভারসোভা কবরস্থানে ইরফানের শেষকৃত্য সম্পন্ন হবে। পরিবার ছাড়াও নিকটাত্মীয় ও বন্ধুবান্ধবরা উপস্থিত থাকবেন। প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাবেন সবাই। আমরা তাঁর আত্মার শান্তি কামনা করি। আশা করছি তিনি আজ আরও ভাল জায়গায় আছেন। তিনি এই কঠিন লড়াইয়ের সময় শক্তিশালী ছিলেন। তাঁর মৃত্যুর পর আমাদের আরও শক্তিশালী হতে হবে।’‌

প্রিয় অভিনেতার মৃত্যুর খবর পেয়েই তাঁর সহকর্মী থেকে বন্ধুবান্ধবরা হাসপাতালে হাজির হয়ে যান। পরিবারের সদস্যরা তো ছিলেনই। তবে সবাই মাস্ক পরেই হাসপাতালে এসেছিলেন। পরিচালক বিশাল ভরদ্বাজ ইরফানের মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে চলে আসেন। তাঁর পরিচালনায় মকবুল, হায়দার ও ৭ খুন মাফ ছবিতে অভিনয় করেছিলেন ইরফান। পরিচালক টিগমাংশু ঢুলিয়াও হাসপাতালে আসেন। তাঁর পরিচালনায় ‘‌পান সিং তোমর’‌ ছবিতে অসাধারণ অভিনয় করেছিলেন ইরফান। এছাড়া পরিচালক অভিনয় দেও ছাড়াও অনেকে হাজির ছিলেন হাসপাতালে।

সুত্র:আজকাল.in

আরও পড়ুন ::

Back to top button