বিনোদন

বুধবার সকালে ইরফান, বৃহস্পতিবারে ঋষি ! একদিনের অন্তরে চলে গেলেন দুই মহান তারকা

বুধবার সকালে ইরফান, বৃহস্পতিবারে ঋষি ! একদিনের অন্তরে চলে গেলেন দুই মহান তারকা

 

মুম্বই: ইরফান খানের মৃত্যুর শোক এখনও কাটাতে পারেনি গোটা দেশ, গোটা বিশ্ব । তার আগেই বৃহস্পতিবার সকাল সকাল গোটা দেশের ঘুম ভাঙল আরেক খারাপ খবরে । চলে গেলেন বলিউডের অন্যতম প্রিয় নায়ক ঋষি কাপুর । বৃহস্পতিবার সকাল পৌনে ৯ টা নাগাদ মুম্বইয়ের হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করলেন ঋষি । দেখুন কী ট্র্যাজেডি । বুধবার সকাল ১১ টা নাগাদ চলে গেলেন বলিউডের অন্যতম অভিনেতা ইরফান খান । আর বৃহস্পতিবার সকালে ঋষি কাপুর । ইরফান ও ঋষি দু’জনেই ভুগছিলেন মারণ রোগ ক্যানসারে ।

২০১৮ সাল থেকে ঋষির লিউকোমিয়ার চিকিত্‍সা চলছিল আমেরিকায় । আর অন্যদিকে ইরফানের চিকিত্‍সা চলছিল লন্ডনে । দু’জনেই জীবনের সঙ্গে লড়ছিলেন । দু’জনেই হেরে গেলেন । ২০১৩ সালে মুক্তি প্রাপ্ত ‘ডি-ডে’ ছবিতে ঋষি কাপুর ও ইরফান খানকে দেখা গিয়েছিল একসঙ্গে অভিনয় করতে । দর্শক দু’জনের অভিনয়ের প্রশংসাও করেছিল । মৃত্যুতেও সেই দুই নায়ক যেন জুটি !

ঋষির মৃত্যুর পর কাপুর পরিবারের তরফ থেকে বিশেষ বার্তা দেওয়া হল দেশবাসী ও ফ্যানদের উদ্দেশে । কাপুর পরিবার এই বার্তায় লিখলেন, ‘প্রিয় ঋষি কাপুর আজ আর নেই । বৃহস্পতিবার সকাল পৌঁনে ৯টা নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন ঋষি । প্রায় দু’বছর ধরে লিউকোমিয়ায় ভুগছিলেন ঋষি কাপুর। চিকিত্‍সকরা জানিয়েছেন মৃত্যুর আগে পর্যন্ত গোটা হাসপাতালের মানুষজনকে এন্টারটেন করে গিয়েছেন ।

তিনি এরকমই মানুষ ছিলেন, হাসতে ভালবাসতেন, হাসাতে ভালবাসতেন । গোটা পৃথিবী যেন তাঁর এই হাসি মুখটাই মনে করে থাকে । তাঁর চলে যাওয়া সত্যিই বড় ক্ষতি । তবে তিনি যা দিয়ে গিয়েছেন, তা অসীম ।’ এই বার্তায় কাপুর পরিবারের পক্ষ থেকে আরও জানানো হল, ‘দেশ এখন বিপর্যয়ে । করোনার প্রকোপে । রাস্তায় ভিড় করা এখন একেবারেই উচিত নয় । তাই ফ্যানদের জানাই দেশের আইনকে সম্মান জানান । তাহলে খুশি হবে ঋষি কাপুরের আত্মা । এই দুর্দিনে আমাদের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button