বিনোদন

আবারও বলিউডের মৃত্যুসংবাদ, প্রয়াত হলেন বিখ্যাত ফিল্ম ও টেলিভিশন প্রযোজক কুলমিত মক্কার

আবারও বলিউডের মৃত্যুসংবাদ, প্রয়াত হলেন বিখ্যাত ফিল্ম ও টেলিভিশন প্রযোজক কুলমিত মক্কার

 

ঋষি, ইরফানের পর আবারও মৃত্যুসংবাদ বলিউডে। বুধবার ইরফান খানের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বৃহস্পতিবার প্রয়াত হয়েছেন কিংবদন্তী অভিনেতা ঋষির। এরপর শুক্রবার সকালেই বলিউডে ফের মৃত্যু সংবাদ! প্রয়াত হলেন ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ডের সিইও কুলমিত মাক্কার। শোকের ছায়া অব্যাহত বলিমহলে। শোকপ্রকাশ করেছেন ফারহান আখতার, করণ জোহর, হনসল মেহেতা, সঞ্জয় সূরীর মতো আরও অনেকেই।

শুক্রবার সকালে কুলমিতের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ডের সভাপতি অশোক পণ্ডিত। লকডাউনের জেরে হিমাচল প্রদেশের এক ধর্মশালায় আটকে পড়েছিলেন কুলমিত। সেখানেই তাঁর মৃ্ত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তাঁর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন প্রযোজক করণ জোহর, পরিচালক হনসাল মেহেতা, অভিনেতা ফারহান আখতার, সঞ্জয় সুরি এবং অশোক পণ্ডিত-সহ বলিউডের বিশিষ্ট ব্যক্তিত্ত্বরা।আবারও বলিউডের মৃত্যুসংবাদ, প্রয়াত হলেন বিখ্যাত ফিল্ম ও টেলিভিশন প্রযোজক কুলমিত মক্কার

গত তিন দশকেরও বেশি সময় ধরে বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন কুলমিত মাক্কার। সারেগামা, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, বিগ মিউজিক অ্যান্ড হোম এন্টারটেইনমেন্টের সিইও ছিলেন একসময়ে তিনি। এছাড়াও ২০১০ সালে গিল্ডের সিইও পদ পাওয়ার আগে শ্রেয়া এন্টারটেইনমেন্টের সভাপতি এবং সিইও ছিলেন। সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি।

হিন্দি টেলিভিশন জগতে তাঁর অবদান অনস্বীকার্য। বহু বছর ধরে অক্লান্ত পরিশ্রমে তিনি যে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছিলেন বলিউডের টেলিজগতকে, সেকথা একবাক্যএই স্বীকার করে নেন করণ জোহর থেকে অশোক পণ্ডিত সকলেই। তাঁর মৃত্যুতে শোকের ছায়া পড়ছে বলিউডে।

সুত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button