কলকাতা

ফের রাজ্য করোনা আক্রান্ত হলেন থানার ওসি ও তাঁর স্ত্রী !

 

কলকাতা: ফের করোনা আক্রান্ত কলকাতা পুলিশের এক ওসি। প্রগতি ময়দান থানার ওসি ও তাঁর স্ত্রী দুজনের করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। তাঁরা দুজনেই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিত্‍সাধীন। এদিকে গোটা থানাকে জীবাণুমুক্ত করা হচ্ছে। কোয়রান্টিনে পাঠানো হয়েছে ওই পুলিশ আধিকারিকের গাড়ির চালক এবং দেহরক্ষীকে। কলকাতা পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার থেকেই করোনা ভাইরাসের উপসর্গ দেখা যেতে থাকে ওই পুলিশ অফিসারের শরীরে।

লালবাজার সূত্রে খবর, বৃহস্পতিবার তাঁর লালারসের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় তাঁর স্ত্রীর নমুনাও। শনিবার রাতে সেই রিপোর্ট আসে। দেখা যায় তিনি এবং তাঁর স্ত্রীর রিপোর্ট পজিটিভ। ওই অফিসার হেয়ার স্ট্রিট থানার পাশে কলকাতা পুলিশের আবাসনে থাকেন। তাঁর থানা এলাকার মধ্যেই কোভিডে মৃতদের সত্‍কার করার জায়গা।

এর আগে গার্ডেনরিচ থানার ওসি আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তিনি এখন সুস্থ হয়ে বাড়িতে। জোড়াবাগান থানার এক সাব ইনস্পেক্টরও করোনা আক্রান্ত হয়ে চিকিত্‍সাধীন। এর আগে কলকাতা উত্তর ডিভিশনের এক পুলিশ কর্মী আক্রান্ত হয়ে ছিলেন। তিনিও রোগমুক্ত। লালবাজার সূত্রে খবর, গার্ডেনরিচ থানার মতোই এবারও পুলিশ কমিশনার সহ শীর্ষ কর্তারা প্রগতি ময়দান থানায় যেতে পারেন বাকি পুলিশ কর্মীদের মনোবল বাড়াতে।

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button