উঃ ২৪ পরগনা

নিজেদের মানবতা একধাপ এগিয়ে রাখল রাজ্যের বিজেপি কিষান মোর্চা !

 

বাপ্পাই দত্ত , উত্তর ২৪ পরগনা : করোনা ভাইরাসের জেরে দীর্ঘদিন ধরে লকডাউন এর ফলে মানুষের পরিস্থিতি অর্থনৈতিক পরিকাঠামো ও সার্বিক স্বচ্ছলতা দিক থেকে একেবারে ব্যাহত হয়ে পড়ছে। এবং সর্বস্তরের মানুষের চিন্তার ভাঁজ ফেলেছে কবে কাটবে এই কঠিন পরিস্থিতি। এই কঠিন পরিস্থিতির কথা মাথায় রেখে বিভিন্ন ট্রাস্ট এবং রাজনৈতিক দল সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে মানুষের কাছে তারই চিত্র ধরা পরল ভারতীয় জনতা পার্টির অন্যতম সাংগঠনিক মোর্চা হিসাবে সুপরিচিত কিষান মোর্চা যারা আঙ্গিক ভাবে কৃষকের সাথে এবং বিকাশের পথে এগিয়ে রাখে নিজেদেরকে।

 

এইবার তারই এক দৃষ্টান্তমূলক পরিচয় পাওয়া গেল খানাকুল দু’নম্বর ব্লকে মাড়োখানা অঞ্চলের ঢল ডাঙ্গাগ্রামে। ৩০০টি দুঃস্থ পরিবারের হাতে খাদ্য সামগ্রিক তুলে দিলো ভারতীয় জনতা কিষাণ মোর্চা ,উপস্থিত ছিলেন ভারতীয় জনতা কিষাণ মোর্চা রাজ্য সভাপতি মাননীয় ‘শ্রী রামকৃষ্ণ পাল’, ভারতীয় জনতা কিষাণ মোর্চা রাজ্য কমিটির অন্যতম সদস্য শ্রী অনিমেষ ঘোড়ুই, ভারতীয় জনতা কিষাণ মোর্চা আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি শ্রী সুনীত কুমার আরিন্দে এবং ভারতীয় জনতা পার্টির ২০১৬ সালের বিধানসভার প্রার্থী বিকাশ দোলুই এবং রাজু চক্রবর্তী ও অন্যান্য সদস্যবৃন্দ।

লকডাউন এর জেরে কোণঠাসা সাধারণ মানুষকে নিয়ে তাদের এই অভাবনীয় পরিকল্পনাকে বাস্তবে রূপদান করার জন্য সাধুবাদ জানিয়েছে গ্রামে পিছিয়ে থাকা মানুষজন।

আরও পড়ুন ::

Back to top button