বিনোদন

রঞ্জিত মল্লিক হলেন দাদু,কোয়েলের পাশে শুয়ে ‘পুচকে’ ছবি পোষ্ট করলেন টুইটারে !

রঞ্জিত মল্লিক হলেন দাদু,কোয়েলের পাশে শুয়ে 'পুচকে' ছবি পোষ্ট করলেন টুইটারে !

 

কলকাতা: লকডাউনের মধ্যেই টলি পাড়ায় সু-খবর । মঙ্গলবার ভোর ৫টা নাগাদ মা হলেন টলিউডের মিষ্টি নায়িকা কোয়েল মল্লিক । নায়িকা জন্ম দিলেন ফুটফুটে পুত্র সন্তানের । কোয়েল মল্লিক মা হওয়ায়, স্বাভাবিকভাবেই খুশির হাওয়া মল্লিক পরিবারে । দারুণ খুশি কোয়েলের স্বামী নিশপাল সিংও । আর তাই তো সদ্যজাত সন্তান ও বউকে নিয়ে চটজলদি ছবিও তুলে ফেললেন নিশপাল ।

সদ্যজাত ছেলের ছবি ট্যুইট করে কোয়েল মল্লিক লিখলেন, ‘আমাদের ছোট্ট সোনা আজ সকালেই আমাদের কাছে চলে এল । এই খুশির মুহূর্তটা সবার সঙ্গে ভাগ করে নিতে চাই । আমার সন্তানকে আর্শিবাদ করবেন সবাই ।’

নাতি হওয়ায় খবরে নিউজ ১৮ বাংলা কে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া দিয়েছেন কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক । তিনি জানিয়েছেন লকডাউনের সময়ে এর থেকে ভাল খবর আর কিছুই হতে পারে না।

ফেব্রুয়ারি মাসে নিজের বিবাহবার্ষিকীর দিনই ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল নিজের মা হওয়ার খবর জানিয়েছিলেন । ইনস্টাগ্রাম প্রোফাইলে কোয়েল লিখেছিলেন, ‘এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে । নতুন জীবনের স্পন্দন এখন আমার ভিতরে । উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি । আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে । ‘

২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল। তারপরে সিনেমা জগত থেকে কিছুটা আলাদা হয়ে সংসারে মন। অভিনেত্রী বলে কথা, তাই তো পর পর দারুণ ছবিতে কামব্যাক কোয়েলের । ফিরে এসেও বক্স অফিসে হিট । তবে এবার জীবন নতুন দিকে টার্ন । রুপোলি পর্দায় নয়, নায়িকা বাস্তব জীবনে হলেন সন্তানের মা ।

সুত্র: News18

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button