বিনোদন

প্রধান চরিত্রের লোভে গোপনাঙ্গ দেখার শর্ত!

প্রধান চরিত্রের লোভে গোপনাঙ্গ দেখার শর্ত!

সারা দুনিয়ায় শোবিজে কাস্টিং কাউচ নতুন কিছু নয়। বিশ্বের অনেক দেশের মতো ভারতের শোবিজেও এই অভিযোগ উঠেছে অনেক প্রযোজক, পরিচালক ও তারকাদের বিরুদ্ধে।

সময়ে সময়ে তনুশ্রীসহ অনেক অভিনেত্রীর মুখেই এমন অভিযোগ শোনা গিয়েছে। অনেক নামী অভিনেত্রী নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শুনিয়েছেন কাস্টিং কাউচের বিষয়ে। কিন্তু নিজের কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করে বোম ফাটালেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

এই মুহূর্তে বি-টাউনের অন্যতম বড় নাম আয়ুষ্মান খুরানা। ‘অন্ধাধুন’, ‘বধাই হো’, ‘আর্টিক্য়াল ১৫’ থেকে ‘বালা’, ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিগুলো দিয়ে ইন্ডাস্ট্রির চমক জাগানিয়া নায়ক এখন আয়ুষ্মান। ঝুলিতে একের পর এক হিট। তাই প্রযোজকদের চাহিদাও তাকে ঘিরে।

সেই অভিনেতা জানালেন, একসময়ে তাকেও কাস্টিং কাউচের খপ্পর পরতে হয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেন, ‘আমার সঙ্গে এটা একবারই হয়েছিল। একজন কাস্টিং ডিরেক্টর আমাকে একটি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেন। তার পরিবর্তে আমাকে গোপনাঙ্গ দেখাতে বলেন। তিনি আমাকে সমকামী হতে উৎসাহ দেন। কিন্ত আমি সমকামী নই। এটা জানিয়ে তার প্রস্তাব খারিজ করে দিই।’

আয়ুষ্মানের এ অভিজ্ঞতার কথা শুনে সবাই অবাক হয়েছেন। অনেক ভক্তরা দাবি করেছেন, আয়ুষ্মান যেন সেই নোংরা মানসিকতার লোকটির নাম বলেন। কিন্তু আয়ুষ্মান সেই নাম গোপন রেখেছেন।

আরও পড়ুন ::

Back to top button