প্রযুক্তি

জিও এবার আনল নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ অফার, এক রিচার্জেই পাবেন ৩৩ শতাংশ বেশি সুবিধা !

জিও এবার আনল নতুন 'ওয়ার্ক ফ্রম হোম' অফার, এক রিচার্জেই পাবেন ৩৩ শতাংশ বেশি সুবিধা !

 

ওয়েবডেস্ক : অবরুদ্ধ ভারত। লকডাউনের কবলে গোটা দেশ। সরকারি, বেসরকারি সব কর্মীরাই গৃহবন্দি। সকলকেই বাড়ি থেকে কাজ করতে হচ্ছে। ভরসা ইন্টারনেট। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে ফের সস্তার অফার নিয়ে এল রিলায়েন্স জিও। দেশজুড়ে লকডাউন চালু হওয়ার সঙ্গে সঙ্গেই একটি’ওয়ার্ক ফ্রম হোম’এনেছিল রিলায়েন্স জিও। ২৫১ টাকার সেই অফারের মেয়াদ ছিল ৫১ দিনের। ওই অফারে প্রতিদিন ২ জিবি করে ডেটা দিচ্ছিল জিও। এবার নিয়ে এল সারা বছরের’ওয়ার্ক ফ্রম হোম’অফার।

এবার যে অফার এনেছে তাতেও প্রতিদিন ২ জিবি করে ডেটা মিলবে। আর গোটা বছরের জন্য একবারে রিচার্জ করলে খরচ পরবে ২,৩৯৯ টাকা। সংস্থার দাবি, এই অফারে’ওয়ার্ক ফ্রম হোম’আরও সহজ হবে। খরচ হবে মাসে ২০০ টাকা। সাধারণভাবে যে সব সারা বছরের অফার রয়েছে তার থেকে ৩৩ শতাংশ বেশি সুবিধা মিলবে নতুন অফারে।

সংস্থা জানিয়েছে, ২,৩৯৯ টাকার এই অফারে প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ডেটা ছাড়াও মিলবে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস করার সুবিধা। সংস্থার আরও একটি সারা বছরের প্রিপেইড প্ল্যান রয়েছে। ২,১২১ টাকার সেই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড ইন্টারনেট দেওয়া হয়। সেই প্ল্যানেও আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস ফ্রি রয়েছে।

একই সঙ্গে রিলায়েন্স জিও’ওয়ার্ক ফ্রম হোম’এর জন্য বেশ কয়েকটি নতুন অ্যাড-অন ডেটা প্যাক নিয়ে এসেছে। ১৫১ টাকার অ্যাড-অন ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্যাকে মিলবে ৩০ জিবি ইন্টারনেট। কোনও ডেলি লিমিট নেই। ২০১ টাকার অ্যাড-অন ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্যাকে মিলবে ৪০ জিবি ইন্টারনেট। কোনও ডেলি লিমিট নেই। ২৫১ টাকার অ্যাড-অন ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্যাকে মিলবে ৫০ জিবি ইন্টারনেট। কোনও ডেলি লিমিট নেই।

সুত্র : THE WALL

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button