বিনোদন

ঘরে বসেই রিয়্যালিটি শোয়ের অডিশন নিচ্ছেন মাধুরী দীক্ষিত

ঘরে বসেই রিয়্যালিটি শোয়ের অডিশন নিচ্ছেন মাধুরী দীক্ষিত

নাচের প্রতি যাদের আগ্রহ আছে তাদের নাচের ভিডিও ক্লিপ পাঠানোর আমন্ত্রণ জানালেন বলিউডের জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিত। লকডাউনের সময়য়ে এভাবেই অনলাইনে অডিশন নেওয়া হবে বলে জানালেন তিনি। এই সব ভিডিও থেকে সেরা নাচিয়েদের নিয়ে শুরু হবে কালারস টিভির জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’।

যারা এই শোয়ে অংশগ্রহণ করতে আগ্রহী তারা নিজেদের ঘর থেকেই নাচ ভিডিও করে পাঠাতে পারবেন। করোনা দূর হয়ে সবকিছু স্বাভাবিক হলেই শুরু হবে এই রিয়্যালিটি শোয়ের শুটিংয়ের প্রস্তুতি।

জানা গেছে, শশাঙ্ক খৈতান, সুরেশ কালিয়া ও মাধুরী দীক্ষিত এই তিনজন থাকবেন শোয়ের বিচারক। আগের সিজনে হোস্টের ভূমিকায় ছিলেন জনপ্রিয় টিভি-তারকা অর্জুন বিজলানি। সিজন থ্রি-তেও অর্জুনকেই দেখা যাবে হোস্টের ভূমিকায়।

মাধুরী জানিয়েছেন, এই শোয়ের অডিশনের জন্য প্রথমে রেকর্ড করতে হবে নাচের পারফরম্যান্সের একটি ভিডিও। ভারতীয় শাস্ত্রীয় নৃত্যকলা হোক অথবা বলিউড, ইচ্ছামতো যে কোনও পারফরম্যান্সই অডিশনের জন্য বিচার্য হবে।

এর পরে দুভাবে অডিশন ভিডিওটি পাঠাতে পারেন উৎসাহীরা। প্রথমত প্রোমোতে দেওয়া ইমেল আইডি-তে মেল করতে পারেন। তা ছাড়া, কালারস টিভি-র সোশাল মিডিয়া পেজের লিঙ্কে ক্লিক করে অডিশন ক্লিপ আপলোড করা যাবে।

আরও পড়ুন ::

Back to top button