রাজনীতি

বাংলার মানুষ জবাব চাইলে , কী জবাব দেবেন মুখ্যমন্ত্রী ? প্রশ্ন ছুড়লেন বাবুল !

বাংলার মানুষ জবাব চাইলে , কী জবাব দেবেন মুখ্যমন্ত্রী ? প্রশ্ন ছুড়লেন বাবুল !

 

ওয়েবডেস্ক : একা কলকাতা আরও করোনা ত্রাস ছড়াচ্ছে বাংলায়। বাংলার করোনা আক্রান্তের অর্ধেকেরও বেশি শহর কলকাতার বাসিন্দা। এবার তা নিয়েই উদ্বেগ প্রকাশ করলেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। কেন কলকাতার এই অবস্থা হল, তা নিয়ে জবাব চাইলেন রাজ্যের তৃণমূল সরকারের, জবাব চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

বাংলায় করোনার বাড়বৃদ্ধি দেখে বাবুল হতাশ:

বাংলায় করোনার বাড়বৃদ্ধি দেখে বাবুল হতাশা ব্যক্ত করলেন নিজের টুইটারে। তিনি টুইটারে লিখলেন, কলকাতায় কি আরও একটু সাবধানতা অবলম্বন করা যেত না? আর একটু সতর্ক ও সচেতন হলে বোধহয় বাংলাতেও এভাবে করোনার বাড়বৃদ্ধি হত না। রাজ্যকেও এতটা বিপন্ন লাগত না।

তৃণমূল সরকারকে দায়ী করলেন বাবুল:

বাবুল সুপ্রিয় এ জন্য দায়ী করলেন বাংলার তৃণমূল সরকার ও তৃণমূল সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি লেখেন, মিষ্টির দোকান, ফুলের বাজার না খুললেই কি হ’ত না। তাহলে বোধহয় এই সমস্যাটা তৈরি হত না রাজ্যের বুকে। কিন্তু সেটাই হল। রাজ্য আরও বিপাকে পড়ে গেল।বাংলার মানুষ জবাব চাইলে , কী জবাব দেবেন মুখ্যমন্ত্রী ? প্রশ্ন ছুড়লেন বাবুল !

লকডাউন না মেনে শিথিল করা হল:

বাবুলের মতে, ওই সময় লকডাউন আরও কঠোরভাবে মেনে চলা উচিত ছিল। কিন্তু লকডাউন না মেনে শিথিল করে দেওয়া হল। খুলে দেওয়া হল ফুলের বাজার। তার খেসারত দিতে হচ্ছে কলকাতাকে। কলকাতায় ছড়িয়ে গিয়েছে করোনা ভাইরাস। হাওড়াতেও করোনা ছড়িয়েছে। তারপর কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনাও করোনার প্রকোপে পড়েছে।

বাংলার মানুষ জবাব চাইবেন মুখ্যমন্ত্রীকে:

বাবুল সুপ্রিয় এই মর্মে বলেন, বাংলার মুখ্যমন্ত্রী তথা তাঁর সরকারকে এর জবাব দিতে হবে। জবাব দিতে হবে কেন করোনা উপদ্রবেও লকডাউন শিথিল করে মানুষকে ঝুঁকির মুখে দাঁড় করিয়ে দিলেন। বিরোধী দল বিজেপিকে না জবাব দিলেও আপনার কাছে বাংলার মানুষ জবাব চাইবে। সেই জবাব আপনি এড়াতে পারবেন না। জবাব আপনাকে দিতেই হবে।।

সুত্র: Oneindia

আরও পড়ুন ::

Back to top button