বিচিত্রতা

সিংহমের কায়দায় পুলিশকর্মীর স্টান্ট, মোটা অঙ্কের জরিমানা গুনলেন ‘ফিল্মি’ পুলিশ আধিকারিক !(ভিডিও সংযুক্ত)

সিংহমের কায়দায় পুলিশকর্মীর স্টান্ট, মোটা অঙ্কের জরিমানা গুনলেন 'ফিল্মি' পুলিশ আধিকারিক !(ভিডিও সংযুক্ত)

 

ওয়েবডেস্ক : ১৯৯১ সালে নিজের প্রথম ছবি ফুল অউর কাঁটে-তে দু’দিকে দুটো বাইকের উপর পা দিয়ে এন্ট্রি নিয়েছিলেন অজয় দেবগণ। সেই স্টান্ট এতটাই জনপ্রিয় হয়েছিল যে পরে রোহিত শেট্টি অজয়কে নিয়ে সিংহম করার সময় সেই স্টান্ট ব্যবহার করেন। তবে সেখানে বাইক নয়, দুটি চারচাকা গাড়ির উপর দাঁড়িয়ে এনট্রি হয়েছিল অজয়ের।

খানিকটা সেই কায়দাতেই স্টান্ট করেছেন এক পুলিশকর্মী। কিন্তু তার জন্য যে এই খেসারত দিতে হবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, দু’দিকে দুটি সাদা রংয়ের হন্ডা গাড়ির ছাদে পা দিয়ে দাঁড়িয়ে রয়েছেন এক পুলিশকর্মী।

বেশ ধীরগতিতে এগোচ্ছে গাড়িদুটি। চোখে কালো সানগ্লাস, কোমরে ওয়্যারলেস সেট নিয়ে বেশ কায়দা করে হাত নাড়তে ও চুমু ছুড়তে দেখা গিয়েছে তাঁকে। এই ভিডিও ভাইরাল হওয়ার পরে জানা যায়, মধ্যপ্রদেশের দামো জেলার এক সাব-ইনস্পেক্টর তিনি। নাম মনোজ যাদব।

ভিডিওটি নজরে পরে সাগরের ইনস্পেক্টর জেনারেল অনিল শর্মার। তিনি এই বিষয়কে গুরুত্ব দিয়ে দেখেন। তাঁর বক্তব্য, একজন পুলিশকর্মী নিয়ম ভাঙলে তো সাধারণ মানুষ আরও সাহস পাবে। তাই ওই সাব ইনস্পেক্টরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য তিনি দামো জেলার পুলিশ প্রধানকে নির্দেশ দেন।

জানা গিয়েছে, মনোজ যাদবকে তাঁর থানার দায়িত্ব থেকে সরিয়ে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। আপাতত সেখানেই থাকতে হবে তাঁকে। এছাড়া ট্রাফিক আইন ভাঙার জন্য ৫০০০ টাকা জরিমানা করা হয়েছে তাঁকে।

সুত্র: THE WALL

আরও পড়ুন ::

Back to top button