দঃ ২৪ পরগনা

সুন্দরবন পুলিশ জেলা এসপি ও সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর উপস্থিতিতে কাকদ্বীপ মহকুমার শাসক দপ্তরে” আমফান” নিয়ে জরুরি বৈঠক সম্পন্ন হল !

সুন্দরবন পুলিশ জেলা এসপি ও সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর উপস্থিতিতে কাকদ্বীপ মহকুমার শাসক দপ্তরে" আমফান" নিয়ে জরুরি বৈঠক সম্পন্ন হল !

 

ওয়েবডেস্ক: নিজস্ব প্রতিনিধি,‌ আজ দক্ষিণ ২৪ পরগনার সমস্ত সমুদ্র উপকূলীয় এলাকা গুলিতে সতর্কবার্তা মাইকিং করা হয়। এডিএফ মেরিন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ফিসারস ডায়মন্ড হারবার জয়ন্ত প্রধান জানান যে এতদ্বারা পশ্চিমবঙ্গের সর্বস্তরের সামুদ্রিক মৎস্যজীবী সংগঠনকে সমিতির সভাপতি সাধারণ সম্পাদক মহাশয়দের জানানো হয়েছে।

কয়েক দিন আগে ব্যান্ড পিরিওড অন ফিশিং ১৫-ই এপ্রিল থেকে ১৪-ই জুন সময়কালে নদী বা সমুদ্রে মাছ ধরতে না যায় তা সুনিশ্চিত করণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও কঠোর নজরদারি করা হচ্ছে।

এছাড়াও ভারতীয় আবহাওয়া দত্তের কর্তৃক প্রকাশিত খবর অনুসারে দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর ও তত্সংলগ্ন আন্দামান সাগরে একটি গভীর নিম্নচাপ দেখা দিয়েছে এর ফলে গাঙ্গেয় পশ্চিমবঙ্গে দক্ষিণ ২৪ পরগনা জেলার উপকূলীয় অঞ্চলে প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

 

সুন্দরবন পুলিশ জেলা এসপি ও সুন্দরবন উন্নয়ন মন্ত্রীর উপস্থিতিতে কাকদ্বীপ মহকুমার শাসক দপ্তরে" আমফান" নিয়ে জরুরি বৈঠক সম্পন্ন হল !

 

এই উপলক্ষে সকল মৎস্যজীবীদের আগামী আজ থেকে নিরাপদ আশ্রয়ে থাকার থাকার জন্য অনুরোধ করা হচ্ছে। এবং নিয়মিতভাবে আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী যথাযথ পদক্ষেপ গ্রহণ করতে অনুরোধ করা হচ্ছে। ধন্যবাদান্তে সহ মৎস্য অধিকর্তা- সামুদ্রিক ডায়মন্ড হারবার দক্ষিণ ২৪ পরগনা।

আজ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী মন্টু রাম পাখিরা, কাকদ্বীপ মহকুমার শাসক সৌভিক চট্টোপাধ্যায় আরো অনেক বিশিষ্ট ব্যক্তিগণ! পাশাপাশি এই দিন গঙ্গাসাগর থানার পক্ষ থেকে মাইকিং করে সাধারণ মানুষকে সতর্ক করা হয়।

আরও পড়ুন ::

Back to top button