বিনোদন

করোনা আবহেই প্রিয়জনকে হারিয়ে শোকে মুহ্যমান তাপসী

করোনা আবহেই প্রিয়জনকে হারিয়ে শোকে মুহ্যমান তাপসী

ওয়েবডেস্ক :: করোনা আবহে শোকের ছায়া তাপসী পান্নুর পরিবারে। সঙ্কটকালেই হারালেন প্রিয়়জনকে। মারা গেলেন তাঁর আদরের ‘বিজি’ অর্থাৎ ঠাকুমা।

শনিবার ইনস্টাগ্রামে সেই খবর শেয়ার করে তাপসী লেখেন, “ওই প্রজন্মের শেষ মানুষ ছিলে তুমি। তোমার মৃত়্যুতে যে ফাঁকা জায়গা তৈরি হল তা কোনওদিন পূরণ হবার নয়। বিজি, ভালবাসি তোমাকে।”

তাপসী পঞ্জাবি। তাই পঞ্জাবি রীতিতে ঠাকুরমার পারলৌকিক কাজকর্মের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। তবে কীভাবে মারা গেলেন, আর কবেই বা মারা গেলেন তাপসীর আদরের বিজি, সে ব্যাপারে ভক্তদের বিস্তারিত জানাননি অভিনেত্রী।

তবে শোনা যাচ্ছে, বার্ধক্যজনিত অসুখেই মারা গিয়েছেন তাপসীর ঠাকুমা। তাপসীর সঙ্গে ঠাকুমার সম্পর্ক ছিল বেশ মধুর। বিভিন্ন সাক্ষাৎকারে বারেবারেই তাঁর প্রসঙ্গ এনেছেন তাপসী, শেয়ার করেছেন ছোটবেলার স্মৃতি। তাঁর প্রয়াণে ভেঙে পড়েছেন অভিনেত্রী।

দেখুন তাপসীর সেই পোস্ট ::

 

View this post on Instagram

 

The last of that generation in the family leaves us with a void that will stay forever…. Biji ❤️

A post shared by Taapsee Pannu (@taapsee) on

যেহেতু তাপসী এই মুহূর্তে বোনের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন তাই বিভিন্ন সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ‘বিজি’-র সঙ্গে শেষবারের মতো দেখা হয়নি অভিনেত্রীর। কারণ, তাঁর পরিবার বর্তমানে পঞ্জাবে রয়েছেন।

তাপসীর প্রিয়জন হারানোর খবর প্রকাশ্যে আসতেই শোকবার্তা জানিয়েছেন অভিষেক বচ্চন, পাভেল গুলাটি-সহ তাঁর সহ অভিনেতারাও। এই কঠিন পরিস্থিতিতে অভিনেত্রীর পাশে থাকার ভরসা জুগিয়েছেন তাঁর অগণিত ভক্ত।

আরও পড়ুন ::

Back to top button