রাজনীতিরাজ্য

লকডাউন অমান্য করার অভিযোগে অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা পুলিশের

লকডাউন অমান্য করার অভিযোগে অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা পুলিশের

ওয়েবডেস্ক :: ফের বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করল পুলিশ। আবারও লকডাউন অমান্য করায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ। গোটা ঘটনাটিকে তৃণমূলের চক্রান্ত বলেই দাবি বিজেপি সাংসদের।

উত্তর ২৪ পরগনার হালিশহরের ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাজু দে সক্রিয় বিজেপি কর্মী হিসাবে পরিচিত। অভিযোগ, শুক্রবার রাতে ওই বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী। তিনি সেই সময় বাড়িতে ছিলেন না। জামাইষষ্ঠীর জন্য গিয়েছিলেন শ্বশুরবাড়িতে। তাঁর বাবা, মা, দাদা বাড়িতেই ছিলেন। অভিযোগ, ওই দুষ্কৃতীরা তাঁর বাড়ির জানলার কাচ, মিটার বক্স ভেঙে দেয়। বিজেপি কর্মীর বাবাকেও বেধড়ক মারধর করা হয়। মাথায় গুরুতর চোট লাগে তাঁর। গেরুয়া শিবিরের অভিযোগ, হালিশহরে বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুরের ঘটনার নেপথ্যে রয়েছে শাসকদল তৃণমূল। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে এই ঘটনা ঘটেছে বলেই পালটা দাবি ঘাসফুল শিবিরের।

শনিবার ওই এলাকায় যান বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। অভিযোগ, পুলিশের উপস্থিতিতে বেশ কয়েকজন তৃণমূল কর্মী তাঁকে হেনস্তা করে। এই ঘটনায় থানায় অভিযোগও দায়ের করে গেরুয়া শিবির। তবে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ। দাবি, লকডাউন থাকা সত্ত্বেও নিজের অনুগামীদের নিয়ে ওই এলাকায় গিয়েছিলেন। এছাড়াও ওই এলাকায় বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং অশান্তি তৈরি করার চেষ্টা করেছেন বলেও দাবি বীজপুর থানার পুলিশের। যদিও সাংসদের পালটা দাবি, তিনি লকডাউন বিধি অমান্য করে কিছুই করেননি। তৃণমূলের অঙ্গুলিহেলনে পরিকল্পনামাফিক তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করেছে বীজপুর থানার পুলিশ।

সুত্র : সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button