ঝাড়গ্রাম

লকডাউনে ঝাড়গ্রাম শহরে কাজ হারানো ছ’শো জনকে খাদ্যসামগ্রী বিলি করল তৃণমূল

লকডাউনে ঝাড়গ্রাম শহরে কাজ হারানো ছ’শো জনকে খাদ্যসামগ্রী বিলি করল তৃণমূল

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: লকডাউনে কাজ হারিয়েছেন ঝাড়গ্রাম শহরের এমন ছ’শো জনের হাতে খাদ্যসামগ্রী তুলে দিলেন তৃণমূলের নেতা-নেত্রীরা। সোমবার ঝাড়গ্রাম শহরের রবীন্দ্রপার্কে ওই কর্মসূচির আয়োজনে ছিল ঝাড়গ্রাম শহর তৃণমূল। পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতিভুক্ত কয়েকজন শিক্ষক, সমাজকর্মী ও আরণ্যক উপজাতি কল্যাণ সমিতির আর্থিক সহযোগিতায় এদিন খাদ্যসামগ্রী বিলি করা হয়।

এদিন ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি বিরবাহা সরেন টুডু, জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস, জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ তথা আরণ্যক উপজাতি কল্যাণ সমিতির সম্পাদক উজ্জ্বল দত্ত, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ শুভ্রা মাহাতো, বনভূমি কর্মাধ্যক্ষ মামনি মুর্মু, ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতির সভাপতি রেখা সরেন, তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক আর্য ঘোষ, জেলা পরিষদের মেন্টর সোমনাথ মহাপাত্র, ঝাড়গ্রামের প্রাক্তন পুরপ্রধান দুর্গেশ মল্লদেব সহ জেলা ও বিভিন্ন ব্লক স্তরের নেতা-নেত্রী ও জনপ্রতিনিধিরা। তৃণমূলের জেলা সভাপতি বিরবাহা সরেন টুডু বলেন, ‘‘লকডাউন পর্বে প্রতিদিনই আমরা নানা ভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছি।

লকডাউনে ঝাড়গ্রাম শহরে কাজ হারানো ছ’শো জনকে খাদ্যসামগ্রী বিলি করল তৃণমূল

কাজ হারিয়ে সমস্যায় পড়েছেন, শহরের এমন ছ’শো জনকে এদিন খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করা হয়েছে।’’ জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ উজ্জ্বল দত্ত বলেন, ‘‘মুখ্যমন্ত্রী জঙ্গলমহলবাসীর পাশে সব সময় রয়েছেন। আমরা তাঁর সৈনিক হিসেবে মানুষের কাছে সাধ্যমতো পরিষেবা পৌঁছে দিচ্ছি।’’ উজ্জ্বলবাবু জানান, লকডাউনে যাঁরা সুনির্দিষ্ট কাজ হারিয়েছেন, এমনই ছ’শো জনের তালিকা তৈরি করে তাঁদের সাহায্য করা হয়েছে। এদিন প্রত্যেক উপভোক্তার হাতে আলু, পেঁয়াজ, ডাল, সয়াবিন, নুন, মশলাপাতি ও মুড়ি ভর্তি ব্যাগ তুলে দেন তৃণমূলের নেতা-নেত্রী ও জনপ্রতিনিধিরা।

আরও পড়ুন ::

Back to top button