রাজ্য

আইসিআইসিআই ব্যাংক পশ্চিমবঙ্গে ঘূর্ণিঝড় ত্রাণে ৪ কোটি টাকা সাহায্য করলো

আইসিআইসিআই ব্যাংক পশ্চিমবঙ্গে ঘূর্ণিঝড় ত্রাণে ৪ কোটি টাকা সাহায্য করলো

আইসিআইসিআই ব্যাংক আজ পশ্চিমবঙ্গ সরকারকে ঘূর্ণিঝড় আম্ফান দ্বারা ক্ষতিগ্রস্থ অঞ্চলে ত্রাণ ও সহায়তা প্রদানের জন্য ৪ কোটি টাকার সাহায্য প্রতিশ্রুতি ঘোষণা করেছে। এর মধ্যে ব্যাঙ্ক, পশ্চিমবঙ্গ স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি কে ৩ কোটি টাকা আর্থিক সাহায্য দান করেছে। এছাড়াও ব্যাঙ্ক রাজ্যের ঘুর্নিঝড় প্রভাবিত জেলাগুলিতে ১ কোটি টাকামূল্যের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী যেমন – চাল, ডাল, তেল ইত্যাদি সরবরাহ করার ক্ষেত্রে অঙ্গীকারবদ্ধ হয়েছে। এই জেলাগুলি হ’ল উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়া এবং হুগলি।

নবান্নের রাজ্য সচিবালয়ে আইসিআইসিআই ব্যাংকের উর্ধতন কর্তৃপক্ষর কাছ থেকে চেকটি গ্রহণ করেন শ্রী রাজীব সিনহা , আই এ এস, মুখ্য সচিব -পশ্চিমবঙ্গ সরকার। উপস্থিত ছিলেন শ্রী এইচ কে দ্বিবেদী , আই এ এস , অতিরিক্ত মুখ্য সচিব , অর্থ বিভাগ, পশ্চিমবঙ্গ সরকার।

এই প্রয়াস উপলক্ষ্যে আকাশ রাঘব , জোনাল হেড – রিটেল , পশ্চিমবঙ্গ , আইসিআইসিআই ব্যাঙ্ক মন্তব্য করেন – এই প্রয়োজনের সময় আমাদের চিন্তাভাবনা ও প্রার্থনা সবসময় পশ্চিমবঙ্গবাসীদের সাথেই রয়েছে। আমরা, আইসিসিআই ব্যাঙ্ক পশ্চিমবঙ্গবাসীদের সহায়তা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং আমাদের এই মহৎ উদ্যোগগুলির মাধ্যমে ও রাজ্য সরকারের সাথে সংহতি ও অংশীদারিত্বের মাধ্যমে এই প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে পুনরুদ্ধারে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি ।

ICICI Bank commits Rs. 4 crore towards West Bengal cyclone relief

আরও পড়ুন ::

Back to top button