বিনোদন

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত রাজপুতের মৃতদেহের ছবি মুছে ফেলার নির্দেশ, কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন মহারাষ্ট্র সাইবার সেল !

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত রাজপুতের মৃতদেহের ছবি মুছে ফেলার নির্দেশ, কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিলেন মহারাষ্ট্র সাইবার সেল !

 

ওয়েবডেস্ক : গতকাল আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর সেই ছবি গুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় টুইটারে। সেই ছবিগুলো ছড়ানো থেকে বিরত থাকার জন্য নেটিজেনদের পরামর্শ দিয়েছে মহারাষ্ট্রের সাইবার। নেটিজেনদের ছবি গুলি ডিলিট করে দেওয়া অনুরোধ করে।

মহারাষ্ট্রের সাইবার সুরক্ষার নোডাল এজেন্সির তরফে একাধিক টুইটবার্তায় বলা হয়, মহারাষ্ট্র সাইবার দ্বারা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি কু প্রবণতা লক্ষ্য করা গেছে যে মৃত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের এর ছবি।

তার ছবি প্রচারিত হচ্ছে, যা বিরক্তিকর এবং খারাপ আচরণে।ছবি ছড়ানো আইনের নিয়ম ও আদালতের নির্দেশের বিরোধী এবং আইনি পদক্ষেপ নেওয়ার যোগ্য।তাই ছবি গুলি ডিলিট করে দিন।

গত কাল রবিবার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। তবে হঠাত্‍ কি কারণে আত্মহত্যা করলেন তা এখন রহস্য।সূত্রের খবর অনুযায়ী বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি।

লকডাউনের সময় নিজের ফ্ল্যাটে একাই ছিলেন সুশান্ত। মাত্র ৩৪ টা বছরে আত্মঘাতী সুশান্ত সিং রাজপুত। জানাগেছে সুশান্তর পরিচারক ফোন করে পুলিশকে এই খবর দেন।

সুত্র: Somachar

আরও পড়ুন ::

Back to top button