বিনোদন

খুন নাকি আত্মহত্যা, সুশান্তের ময়নাতদন্তে যে তথ্য মিলল

খুন নাকি আত্মহত্যা, সুশান্তের ময়নাতদন্তে যে তথ্য মিলল

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। প্রতিভাবান এই অভিনেতার অকাল মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমেছে। তার মৃত্যু যেন কেউ মানতেই চাইছে না।

রোববার মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছিল, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

রোববার দিনগত রাতে সুশান্তের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সংবাদমাধ্যমটি জানায়, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট দেখে পুলিশ জানিয়েছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত। তার শরীরে মাদক কিংবা বিষ পাওয়া যায়নি। ছিল না অন্য কোনো আঘাতের চিহ্ন। তাছাড়া তার ঘরে অস্বাভাবিক কোনো আলামতও দেখা যায়নি। তবুও বিষয়টি আরো গভীরভাবে খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, গলায় ফাঁস দেওয়ার ফলে নিঃশ্বাস বন্ধ হয়ে সুশান্ত’র মৃত্যু হয়েছে।

এদিকে ঘটনা তদন্তের জন্য জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ৷ সুশান্তের সঙ্গে থাকতেন তিনজন, একজন ক্রিয়েটিভ ম্যানেজার, ম্যানেজার ও বাড়ির বাবুর্চি৷ এই তিনজনের বয়ান নিয়েছে পুলিশ৷ এছাড়া যে চিকিৎসকের কাছে সুশান্ত চিকিৎসা নিচ্ছিলেন তাকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ৷

এদিকে সুশান্ত আত্মহত্যার করেনি বলে দাবি করেন তার মামা আর সি সিং। তিনি এ নিয়ে ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের তদন্তের দাবি তুলেছেন।

প্রসঙ্গত, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা স্যালিয়ানকে কিছুদিন আগে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। প্রেম ও মায়ের মৃত্যু নিয়েও হতাশ ছিলেন সুশান্ত।

পুলিশ থেকে প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে, তিনি গত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তার বন্ধুরাও বলেছেন একই কথা।

আরও পড়ুন ::

Back to top button