কলকাতা

করোনার হানা সৌরভের পরিবারে , হাসপাতালে ভর্তি তিন জন !

করোনার হানা সৌরভের পরিবারে , হাসপাতালে ভর্তি তিন জন !

 

ওয়েবডেস্ক : করোনার থাবা এবার পৌঁছে গেল খোদ গঙ্গোপাধ্যায় পরিবারের অন্দরমহলে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বৌদি এবার কোভিড পজিটিভ ধরা পড়লেন। রাজ্যের স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর।

জানা গিয়েছে, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী করোনা পরীক্ষা করিয়েছিলেন। সেখানেই সেই নমুনায় সংক্রমণের সন্ধান পাওয়া যায়। ঘটনাচক্রে স্নেহাশিসের শ্বশুর ও শাশুড়ি গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হন।

এখানেই করোনা ক্ষান্ত হয়নি। কিছুদিন আগেই সৌরভের দাদার মোমিনপুরের বাড়ির এক পরিচালিকা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিছুদিন আগেও তিনি সেখানে গিয়েছিলেন।

শহরের একটি বেসরকারি হাসপাতালে সবাই চিকিত্‍সাধীন। প্রত্যেকেই আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে। সহধর্মিনী আক্রান্ত হলেও করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে স্নেহাশিসের রিপোর্ট। তারপরে আইসলেশনে পাঠানো হয়েছে তাঁকে।

রাজ্যের স্বাস্থ্য দফতরের এক কর্তা জানান, ‘বেহালায় পৈতৃক বাড়িতে ওঁরা ছিলেন না। অন্য বাড়িতে থাকাকালীন চার জনেরই শারীরিক সমস্যা শুরু হয়েছিল। উপসর্গের সঙ্গে মিল ছিল করোনার। করোনা পজিটিভ ধরা পড়তেই প্রত্যেককে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।’

সংশ্লিষ্ট হাসপাতাল সূত্রে জানানো হয়েছে শনিবার ফের একবার নমুনা পরীক্ষা করা হবে সৌরভের আত্মীয়দের। তারপর সেই অনুযায়ী চিকিত্‍সা করা হবে। এক কর্তা জানান, ‘ওঁদেরকে ডিসচার্জ করা হবে কিনা, তা নির্ভর করছে নমুনা পরীক্ষায় কি ফলাফল আসে, তার উপর।’

সুত্র: The Indian Express বাংলা

আরও পড়ুন ::

Back to top button