বিনোদন

পাকিস্তান পাঠিয়ে দেওয়া হোক খান দের, বললেন অভিনব কাশ্যপ

পাকিস্তান পাঠিয়ে দেওয়া হোক খান দের, বললেন অভিনব কাশ্যপ

 

মুম্বই: তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য সলমন খানের দিকে অভিযোগের আঙুল তোলায় তাঁকে নির্মমভাবে ট্রোল করা হচ্ছে। অভিযোগ করলেন পরিচালর অভিনব কাশ্যপ। তাঁর দাবি, মনে হচ্ছে, বাংলাদেশ ও পাকিস্তানে থাকা সলমনের ট্রোল আর্মি নেমে পড়েছে এ কাজে।

অভিনব ফেসবুকে পোস্ট করেছেন, সত্যি কথা বলায় সলমনের হয়ে ট্রোলরা নোংরা ভাষায় গালাগালি করছে তাঁকে। এতেই বোঝা যাচ্ছে, কী ধরনের লোকরা খানদের পছন্দ করে। সরকারের উচিত, খানেদের সম্পত্তি বাজেয়াপ্ত করে তাদের পাকিস্তান, বাংলাদেশে চালান করে দেওয়া।

তাদের পূর্বপুরুষদের বোধহয় দেশভাগের সময় পাকিস্তান যাওয়ার মত যথেষ্ট টাকা ছিল না। তিনি হ্যাশট্যাগ দিয়েছেন, #বয়কটসলমনখান #মিটু #তদন্ত #আত্মসমীক্ষা।

পাকিস্তান পাঠিয়ে দেওয়া হোক খান দের, বললেন অভিনব কাশ্যপ

 

আর একটি পোস্টে দাবাং পরিচালকের অভিযোগ, তাঁর ইমেল আইডি হ্যাক করার চেষ্টা চলছে। তাঁর প্রশ্ন, খানেরা এত ঘাবড়ে গিয়েছে কেন? কী লুকোচ্ছে ওরা? কেন এভাবে আমার মুখ বন্ধের চেষ্টা করছে?

সলমন কিছু না বললেও তাঁর বাবা সেলিম খান জবাবে বলেছেন, হ্যাঁ, আমরাই তো সব শেষ করে দিয়েছি। আগে অভিনবের সিনেমা দেখুন, তারপর কথা বলব। নিজের বিবৃতিতে ও আমার নাম করেছে, বোধহয় ও আমার বাবার নাম জানে না। তাঁর নাম ছিল রশিদ খান। আমার পূর্বপুরুষের নামও ওর বলা উচিত। ওর যা ইচ্ছে বলুক, আমি তার পিছনে সময় নষ্ট করব না।

অনুরাগ কাশ্যপের ভাইয়ের অভিযোগ, আরবাজ খানের জন্য দাবাং ২ ছবি থেকে সরে আসতে হয় তাঁকে। খান পরিবার চেষ্টা করছিল তাঁর কেরিয়ার শেষ করে দিতে। শ্রী অষ্টবিনায়ক ফিল্মস তাঁকে দিয়ে পরিচালনা করানোর জন্য একটি ছবি সই করায়।

কিন্তু আরবাজ তাদের প্রধান রাজ মেহতাকে নিজে ফোন করে হুমকি দেন, ছবিটি তাঁকে দিলে ফল খুব খারাপ হবে। তাঁকে চুক্তির টাকা ফেরত দিতে হয়, তিনি যান ভায়াকম ফিল্মসে। সেখানেও ঘটে এক ঘটনা।

তাঁর কথায়, আমার শত্রুরা তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন, ধূর্ত। তারা সব সময় পিছন থেকে আক্রমণ করে লুকিয়ে পড়ে। কিন্তু ১০ বছর এভাবে কাটার পর আমি এখন বুঝতে পেরেছি, আমার শত্রু কারা। তারা হল সেলিম খান, সলমন খান, আরবাজ খান ও সোহেল খান। আরও অনেক ছোটখাট লোক আছে কিন্তু সলমন

খানের পরিবার হল এই বিষাক্ত সরীসৃপের মাথা। তারা তাদের অন্যায়ভাবে রোজগার করা অর্থ, রাজনৈতিক যোগাযোগ আর আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে ওঠাবসা কাজে লাগিয়ে সবাইকে ভয় দেখায়। অভিনব লিখেছেন।

সুত্র: ABP

আরও পড়ুন ::

Back to top button