বিনোদন

“সঙ্গীতশিল্পীদের পিঁপড়ের মতো পিষে দেওয়া হয়”, সঙ্গীত জগতে নেপোটিজম প্রসঙ্গে মুখ খুললেন মোনালি ঠাকুর

“সঙ্গীতশিল্পীদের পিঁপড়ের মতো পিষে দেওয়া হয়”, সঙ্গীত জগতে নেপোটিজম প্রসঙ্গে মুখ খুললেন মোনালি ঠাকুর

১৪ জুন আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতে। তাঁর আত্মহত্যার পর স্বজনপোষণের অভিযোগ নিয়ে তোলপাড় বলিউড। কঙ্গনা রানাউত, সোনু নিগম, অভয় দেওল মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন বড় মাথার বিরুদ্ধে মুখ খুলেছেন। নেট দুনিয়ায় এই বিষয়টি ঘিরে পিটিশন শুরু হয়েছে এবং এই পিটিশনে ৪০ লক্ষ মানুষ সই করেছেন।

তাঁরা দাবি রাখছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন, সলমন খানের প্রযোজনা সংস্থা এবং যশরাজ ফিল্মসের যেকোনো ছবিকে বয়কট করতে হবে। অভিনেত্রী পায়েল রোহতগি দাবি করেছেন, সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। এবার সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন গায়িকা মোনালি ঠাকুর।

সোনু নিগম টি-সিরিজ এবং আরও একটি কোম্পানির দিকে আঙুল তুলেছেন। মোনালি ঠাকুর সোনু নিগমকে সমর্থন করে বলেন, তিনি নিজেও এর শিকার হয়েছেন। মোনালি বলেন, মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়া রয়েছে। সেখানে কেউ তাঁদের উপরে কথা বলতে পারেনা। ইন্ডাস্ট্রিতে যে পরিবেশে কাজ হয়, তা তাঁর পছন্দ নয় এবং সেই কারণেই বলিউডের ছবিতে গান গাওয়ার চেষ্টা ত্যাগ করেছেন।

এই ইন্ডাস্ট্রিতে শিল্পীরা তাঁদের কাজের জন্য বেতন পান না, ইন্ডাস্ট্রির কিছু লোক শুধু তাদের কাছের মানুষদেরই প্রোমোট করেন। তাঁরা সাধারণ মানের হলেও তাদেরকেই প্রমোট করেন। শিল্পীরা তাঁদের পর্যাপ্ত মর্যাদা পান না। পাশাপাশি তিনি বলেন, গায়ক, গায়িকাদের মতো অনেক সুরকার, গীতিকারও এই সমস্যা সম্মুখীন হয়েছেন। মাফিয়ারা শিল্পীদের পিঁপড়ের মতো পিষে দেন।

আরও পড়ুন ::

Back to top button