বিনোদন

সুশান্তের মৃত্যুরহস্য জানতে চলছে গভীর তদন্ত !

 

ওয়েবডেস্ক : বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার দুই সপ্তাহ পেরিয়েছে এরই মধ্যে। গত ১৪ জুন ভারতের মুম্বাইয়ের বান্দ্রার নিজ বাড়িতে আত্মহত্যা করা এই অভিনেতার ময়নাতদন্তেও আত্মহননের কথাই বলা হয়েছে।

কিন্তু এর পরও পুলিশ ‘পেশাদার মনোভাব’ নিয়ে মামলাটির তদন্ত করছে ও সুশান্ত কীভাবে আকস্মিকভাবে নিজের জীবন শেষ করে দেন, তা জানার চেষ্টা করছে।

ভারতের সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, মুম্বাইয়ের ডেপুটি পুলিশ কমিশনার অভিষেক ত্রিমুখী জানিয়েছেন, তাঁরা সুশান্তের আত্মহত্যা মামলাটি প্রতিটি কোণ থেকে তদন্ত করছেন।

অন্যদিকে তদন্তের সর্বশেষ আপডেট দিয়ে বার্তা সংস্থা এএনআই টুইটে লিখেছে, অভিষেক ত্রিমুখী জানিয়েছেন, সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় বান্দ্রা পুলিশ এ পর্যন্ত ২৭ জনের বয়ান রেকর্ড করেছে। পুলিশ ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্ট পেয়েছে এবং ডাক্তাররা তাঁর মৃত্যুর কারণ হিসেবে ঝুলে থাকার কারণে শ্বাসকষ্টের কথা স্পষ্টভাবে উল্লেখ করেছেন।

এ ছাড়া এক বিবৃতিতে ডিসিপি অভিষেক বলেন, ‘সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় বান্দ্রা পুলিশ এ পর্যন্ত ২৭ জনের বয়ান রেকর্ড করেছে। কুপার হাসপাতাল কর্তৃক পুলিশকে দেওয়া ময়নাতদন্তের রিপোর্টে তাঁর মৃত্যুর কারণকে ফাঁসি দেওয়ার কারণে শ্বাসকষ্ট বলে পরিষ্কারভাবে উল্লেখ করা হয়েছে।

প্রধানমন্ত্রীকে পাঠানো প্রতিবেদনে স্বাক্ষর করেছেন পাঁচ সদস্যের চিকিৎসক দল। তাঁর দেহ থেকে সংগ্রহ করা অন্যান্য নমুনা বিশ্লেষণের জন্য প্রেরণ করা হয়েছে এবং আমরা আমাদের ফরেনসিক টিমকে মামলাটি অগ্রাধিকার ভিত্তিতে পরিচালনার জন্য অনুরোধ করেছি।’

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে আসা বিভিন্ন তত্ত্ব বিশ্বাস না করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান অভিষেক। সেই সঙ্গে জানান, পুলিশ সুশান্তের মৃত্যু মামলাটি অত্যন্ত পেশাদারত্ব এবং অগ্রাধিকার ভিত্তিতে তদন্ত করছেন। তিনি আরো জানান, ফলাফল পাওয়ার সঙ্গে সঙ্গে সুশান্তের আত্মহত্যার নেপথ্যের কারণ প্রকাশ করবেন।

আরও পড়ুন ::

Back to top button