ঝাড়গ্রাম

ঝাড়গ্রামে যুবশক্তির সভায় সোহম, জোর দিতে বললেন সদস্য সংগ্রহে

ঝাড়গ্রামে যুবশক্তির সভায় সোহম, জোর দিতে বললেন সদস্য সংগ্রহে

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: যুবশক্তির সদস্য সংগ্রহে ফিল্ড মেম্বারদের আরও সক্রিয়ভাবে কাজ করার নির্দেশ দিলেন রাজ্য যুব তৃণমূলের সহ-সভাপতি সোহম চক্রবর্তী। সদস্য করার ক্ষেত্রে তৃণমূল করেন না, এমন যুবদের অগ্রাধিকার দিতে বললেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম শহরের সোমানি হোটেলের কনফারেন্স হলে যুবশক্তির ডিস্ট্রিক্ট মেম্বার ও বিভিন্ন ব্লক ও ঝাড়গ্রাম শহরের ফিল্ড মেম্বারদের নিয়ে সাংগঠনিক সভা করেন সোহম। বাংলা চলচ্চিত্রের অভিনেতা সোহমকে দেখার জন্য তৃণমূলের নেতা-কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এদিন বিকেলে ঝাড়গ্রামে পৌঁছন সোহম। তাঁর সঙ্গে আসেন যুবশক্তির রাজ্য নেতৃত্ব নির্মাল্য চক্রবর্তী।

ঝাড়গ্রামে যুবশক্তির সভায় সোহম, জোর দিতে বললেন সদস্য সংগ্রহে

সোহম ও নির্মাল্য দু’জনেই সভায় যোগ দেওয়া ডিসি মেম্বার ও ফিল্ড মেম্বারদের আরও দায়িত্ব নিয়ে সদস্য সংগ্রহ করার নির্দেশ দেন। যুবশক্তির সাধারণ সদস্যরা হলেন যুবযোদ্ধা। সেই যুবযোদ্ধা যাঁরা হচ্ছেন, তাঁদের বেশির ভাগই তৃণমূলের সদস্য। কর্মীদের উদ্দেশ্যে সোহম বলেন, “অরাজনৈতিক যুবকদের সংগঠনের সদস্য করুন। দল কী চাইছে সেটা বুঝে কাজ করতে হবে।” সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ গড়ে তুলবেন যুবযোদ্ধারা।

Read More : এ কেমন উন্নয়ন! এক হাঁটু কাদা-পথে নিত্য যাতায়াতে ভোগান্তি

তৃণমূল করেন না, এমন যুবকদেরই সদস্য করার উপর জোর দিতে বলেন সোহম ও নির্মাল্য। এদিন ওই সভায় ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি বীরবাহা সরেন টুডু, জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস, জেলা যুব তৃণমূলের সভাপতি দেবনাথ হাঁসদা, ঝাড়গ্রাম শহর তৃণমূলের সভাপতি প্রশান্ত রায়, প্রাক্তন পুরপ্রধান দুর্গেশ মল্লদেব, টিএমসিপির রাজ্য সম্পাদক আর্য্য ঘোষ, টিএমসিপির জেলা সভাপতি সত্যরঞ্জন বারিক প্রমুখ। ওই সভায় বিভিন্ন ব্লক ও শহরের যুব তৃণমূলের নেতা-নেত্রীরাও ছিলেন।

আরও পড়ুন ::

Back to top button