কলকাতা

কলকাতায় অ্যাপ ক্যাবে মহিলাকে গলা কেটে খুন করে খালে দেহ! ধৃত অভিযুক্ত

কলকাতায় অ্যাপ ক্যাবে মহিলাকে গলা কেটে খুন করে খালে দেহ! ধৃত অভিযুক্ত

 

ওয়েবডেস্ক : ৩০ হাজার টাকা! এই ৩০ হাজার টাকার জন্য নৃশংসভাবে খুন হতে হল এক মহিলাকে। খাস কলকাতার বুকে ভর দুপুরে ঘটেছে এই ঘটনা। যদিও খুনের ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার দুপুরে ঘটেছে এই দুর্ঘটনা।

মৃত মহিলার নাম লক্ষ্মী দাস। তিনি পরিচারিকার কাজ করতেন। কয়েক মাস আগে লক্ষ্মীর কাছ থেকে ৩০ হাজার টাকা ধার নিয়েছিল শিবশঙ্কর সাউ নামের এক যুবক। কিন্তু অনেকদিন হয়ে যাওয়ার পরেও টাকা ফেরত না পাওয়ায় চাপ দিচ্ছিলেন লক্ষ্মী।

তখনই তাঁকে খুনের পরিকল্পনা করে শিবশঙ্কর। জানা গিয়েছে, ধারের টাকা ফেরত দেওয়ার নাম করে শুক্রবার দুপুরে লক্ষ্মীকে সাদার্ন অ্যাভিনিউতে ডাকে শিবশঙ্কর। সেখানে তাঁকে ক্যাবের মধ্যে তুলে নেয় সে। তারপর চলন্ত ক্যাবের মধ্যেই গলা কেটে নৃশংসভাবে লক্ষ্মীকে খুন করে শিবশঙ্কর।

ওই অবস্থায় গাড়ি নিয়ে শহরের অনেক জায়গায় ঘোরে সে। অবশেষে সন্ধ্যায় বাইপাসের ধারে একটা পরিত্যক্ত খালের ধারে দেহটি ফেলে চলে আসে শিবশঙ্কর। শুক্রবার রাতেই এই মৃতদেহের খোঁজ পায় পুলিশ।

আরও পড়ুন : নিজের রাইফেল থেকে গুলি ছুটে মৃত্যু মহাকরণে !

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বোঝা যায় ক্যাবটির নম্বর। তারপরেই খবর দেওয়া হয় টালিগঞ্জ থানাকে। টালিগঞ্জ থানার পুলিশ তদন্ত নেমে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করে শিবশঙ্করকে। জেরায় সে পুলিশের কাছে সবকিছু স্বীকার করেছে বলে জানা গিয়েছে।

গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, শিবশঙ্কর ও লক্ষ্মী প্রতিবেশী। তাই তাদের মধ্যে ভালই সম্পর্ক ছিল। এই সম্পর্ক থেকেই কয়েক মাস আগে শিবশঙ্করকে ৩০ হাজার টাকা ধার দেন লক্ষ্মী। কিন্তু অনেক দিন ধারের টাকা না মেটানোয় চাপ দিচ্ছিলেন তিনি।

মাঝে সবার সামনে শিবশঙ্করকে কথাও শোনান লক্ষ্মী। তখনই এই খুনের পরিকল্পনা করে সে। লকডাউনের মধ্যে ওই অ্যাপ ক্যাবটি শিবশঙ্কর নিজেই কিনেছিল বলে জানা গিয়েছে। টাকা ফেরত দেওয়া ও গাড়িতে করে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে লক্ষ্মীকে তুলে নেয় সে।

তারপর তাঁকে খুন করা হয়। খুনের সময় গাড়িটি কে চালাচ্ছিল সেই খোঁজও করছে পুলিশ। টালিগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, আজ শিবশঙ্করকে আদালতে পেশ করা হবে।

অন্যদিকে লক্ষ্মীর পরিবারের লোকের অভিযোগ, পরিকল্পনা করে খুন করা হয়েছে তাঁকে। কিন্তু যেভাবে শহরের প্রাণকেন্দ্রে গাড়ির মধ্যে এক মহিলাকে খুন করা হল, তাতে শহরে মেয়েদের নিরাপত্তা নিয়ে ফের একবার প্রশ্ন উঠছে।

আরও পড়ুন ::

Back to top button