আন্তর্জাতিক

ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিম্বারলি গিলফয়েলে করোনা আক্রান্ত

ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিম্বারলি গিলফয়েলে করোনা আক্রান্ত

 

ওয়েবডেস্ক : ওয়াশিংটন,  অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের (Donald Trump Jr) বান্ধবী কিম্বারলি গিলফয়েলে (Kim Guilfoyle) করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়েছেন। তবে ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের দেহে করোনা ভাইরাস

পাওয়া যায়নি। জানা গেছে, কিম্বারলি গিলফয়েলে এবং ট্রাম্প পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র দেশের স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য সাউথ ডাকোটায় ছিলেন। সেখানকার মাউন্ট রাশমোরে স্ত্রী মেলেনিয়াকে নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তবে ওই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা থাকলেও করোনায় আক্রান্ত হওয়ায় যোগ দিতে পারেননি কিম্বারলি গিলফয়েলে এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

আরও পড়ুন : ‌করোনা ‘উবে যাবে : ডোনাল্ড ট্রাম্প

গিলফয়েলে ফক্স নিউজের উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন এক সময়। তিনি ২০২০ সালের ট্রাম্পের নির্বাচনের তহবিল সংগ্রহের জন্য গঠিত ট্রাম্প ভিক্টরি ফিন্যান্স কমিটির সদস্য। এবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, কিম্বারলি গিলফয়েলের কোনও উপসর্গ নেই। একটি বিবৃতিতে ট্রাম্প ভিক্টরি

ফিন্যান্স কমিটির পক্ষ থেকে বলা হয়, করোনায় আক্রান্ত হওয়ার পর কিম্বারলিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তিনি ভালো আছেন। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত নন। তবে তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন।

২০১৮ সালে সম্পর্কে জড়ান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্র ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং গিলফয়েলে। গিলফয়েলে ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসোমের প্রাক্তন স্ত্রী।

আরও পড়ুন ::

Back to top button