কলকাতা

মান্যতা পেল মুখ্যমন্ত্রীর দাবি, তিন সপ্তাহ কলকাতা বিমানবন্দরে কোনও বিমান আসবে না এই ৬টি শহর থেকে !

মান্যতা পেল মুখ্যমন্ত্রীর দাবি, তিন সপ্তাহ কলকাতা বিমানবন্দরে কোনও বিমান আসবে না এই ৬টি শহর থেকে !

 

ওয়েবডেস্ক :: আগামী তিন সপ্তাহ কলকাতা বিমানবন্দরে দেশের ৬ শহর থেকে কোনও বিমান আসবে না। শনিবার এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে।

আগেই এই বিষয়ে আর্জি জানানো হয়েছিল কেন্দ্রীয় অসামরিক বিমান পরিষেবা মন্ত্রকের কাছে। রাজ্য সরকারের তরফে চিঠি লেখা হয়েছিল। তারপরই এই সিদ্ধান্ত কার্যকর করা হচ্ছে।

দিল্লি, মুম্বই, চেন্নাই, পুনে, নাগপুর, আমেদাবাদ থেকে কোনও বিমান অবতরণ করবে না কলকাতা বিমানবন্দরে। এইসব জায়গায় সংক্রমণ এত বেশি পরিমাণে ছড়িয়েছে, সেই আশঙ্কা থেকেই নেওয়া হয়েছে এমন সিদ্ধান্ত।

আরও পড়ুন : কলকাতায় অ্যাপ ক্যাবে মহিলাকে গলা কেটে খুন করে খালে দেহ! ধৃত অভিযুক্ত

রাজ্য সরকারের আবেদন মেনেই এই সিদ্ধান্ত কার্যকর করেছে কেন্দ্র। তবে সুরাত ও ইন্দোরের সঙ্গেও বিমান যোগাযোগ বন্ধ করার আর্জি জানানো হয়েছিল। কিন্তু, তা ফলপ্রসূ হয়নি।৬ থেকে ১৯ জুলাই পর্যন্ধ বন্ধ থাকবে বিমান পরিষেবা।

রাজ্যের দুটি বিমানবন্দরের ক্ষেত্রেই এই পরিষেবা বন্ধ করতে চেয়েছিল রাজ্য। কলকাতা ও বাগডোগরা দুই ক্ষেত্রেই বিমান পরিষেবা বন্ধ রাখতে চেয়ে এই চিঠি দিয়েছিল মমতা সরকার।


এর আগে কর্ণাটক ও তামিলনাড়ু এর আগে এই পরিষেবায় নিয়ম জারি করেছিল। যেসব জায়গায় সংক্রমণের হার বেশি, সেখান থেকে বিমান পরিষেবা বন্ধ করে দেওয়া হয় ওই দুই রাজ্য প্রশাসনের তফে। এবার একই সিদ্ধান্ত নিতে চলেছে রাজ্য সরকার।

 

 

সুত্র: কলকাতা24×7

আরও পড়ুন ::

Back to top button