বিনোদন

অনুষ্কার হট ফটোশুট দেখে ক্লিন বোল্ড কোহলি, রইল আরও ছবি

অনুষ্কার হট ফটোশুট দেখে ক্লিন বোল্ড কোহলি, রইল আরও ছবি

 

ওয়েবডেস্ক : পরনে সাদা-কালো বিকিনি। উপরে হলুদ রঙের স্লিভলেস শ্রাগ। যার ফাঁক থেকে উঁকি দিচ্ছে নিটোল ক্লিভেজ। সূর্যের আলোয় উজ্জ্বল হয়ে উঠেছে নাভি। এলোমেলো চুল আর চোখের চাহনিতে অদম্য এক চাহিদা। যে কোনও পুরুষকে আকৃষ্ট করার জন্য এই লুক যথেষ্ট।

অনুরাগী তো বটেই অনুষ্কা শর্মাকে এই রূপে দেখে একেবারে ক্লিন বোল্ড বিরাট কোহলি। স্ত্রীয়ের দিক থেকে যেন চোখই ফেরাতে পারছেন না। ছবি দেখামাত্র সোশ্যাল মিডিয়াতেই বেটারহাফের প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছেন ভারত অধিনায়ক।

করোনা মোকাবিলায় দীর্ঘদিন শুটিং সেটমুখো হতে পারেননি অনুষ্কা (Anushka Sharma)। গৃহবন্দি অবস্থাতেই কেটেছে লকডাউনের দিনগুলি। তবে নানা ছবি-ভিডিও পোস্ট করে তখনও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের চর্চায় থেকেছেন বলি ডিভা। তার মধ্যেই আবার তাঁর প্রযোজনায় মুক্তি পেয়েছে ওয়েবসিরিজ

আরও পড়ুন : বিরাট-আনুশকার চোখ ধাঁধানো রাজপ্রাসাদের দাম কত?

 

View this post on Instagram

 

💛 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on


পাতাললোক। ডিজিটাল প্ল্যাটফর্মে যা চূড়ান্ত সাফল্যের মুখ দেখেছে। দর্শকদের মন ছুঁয়েছে অনুষ্কা প্রযোজিত ছবি ‘বুলবুল’ও। এবার হট ফটোশুটের ছবি পোস্ট করে অনুরাগীদের অ্যাড্রিনালিন রাশ বাড়ালেন অনুষ্কা। অভিনেত্রীর এই ‘অবতারে’ উচ্ছ্বসিত তাঁর সবচেয়ে বড় ‘ফ্যান’ বিরাটও।

 

View this post on Instagram

 

SEA you soon! 🏖️ @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সম্প্রতি একটি ইংরাজি ম্যাগাজিনের জন্য করা ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী। তাতেই ফিদা কোহলি (Virat Kohli)। ভালবাসার ইমোজি দিয়েই বুঝিয়ে দিয়েছেন,

আরও পড়ুন : ফাঁকা ফ্ল্যাটে টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ, হুমকি অশ্লীল ভিডিও তুলে ছড়িয়ে দেওয়ার !

এই লুকে অনুষ্কাকে কতখানি আকর্ষণীয় লাগছে। জানা গিয়েছে, ফটোশুটটির জন্য প্রায় ৩ লক্ষ ৯৩ হাজার টাকার সাদা-কালো বিকিনি পরেন অনুষ্কা। উপরের হলুদ শ্রাগটির দাম প্রায় ১ লক্ষ ১৭ হাজার টাকা।

 

View this post on Instagram

 

For shore! 🌊 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

একটি নয়, ফটোশুটের বেশ কিছু ‘হট’ ছবি পোস্ট করে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন অনুষ্কা। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার শীর্ষে অভিনেত্রী।

 

 

সুত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন ::

Back to top button