বিনোদন

সুশান্তের মৃত্যুর ঘটনায় পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে করণের ম্যানেজার! ডাকা হতে পারে মহেশকে

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডে একাধিক তারকা ও পরিচালক প্রযোজকদের নাম জড়ায়। কখনও ছবির কাজ ফিরিয়ে নেওয়ার জন্য, আবার কখনও বলিউডে সুশান্তকে কোণঠাসা করার জন্য নাম জড়ায় করণ জোহর, মহেশ ভাটের। এবার তাদেরই জেরা করতে চলেছে মুম্বই পুলিশ।

এদিন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়েছেন, ইতিমধ্যেই করণ জোহরের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য শমন পাঠানো হয়েছে, আগামীতে ধর্মা প্রোডাকশনের কর্ণধার – পরিচালক করণ জোহর ও মহেশ ভাটকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

গত শুক্রবার কঙ্গনা রানাওতকেও এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে। খুব শীঘ্রই এই সমস্ত তারকাদের বয়ান রেকর্ড করা হবে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। এই মামলায় ইতিমধ্যেই মুম্বই পুলিশ প্রায় ৪০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে।

[ আরও পড়ুন : আক্রমণ-হুমকি ঠেকাতে মাঠে নামছেন সোনাক্ষী ]

এর আগে প্রযোজক ও যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া কে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। করণ জোহরের প্রযোজনায় ‘ড্রাইভ’ ছবিটিতে অভিনয় করেন সুশান্ত। যদিও এই ছবির সরাসরি অনলাইন মুক্তি নিয়ে করণের সঙ্গে মত পার্থক্য হয় সুশান্তের।

সেই বিষয়ে নানা তথ্য করণের থেকে জিজ্ঞাসা করবে পুলিশ, এমনটাই ধারণা বিশেষজ্ঞ দের। অপরদিকে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মহেশ ভাটের আপত্তি ও নানা বিষয় সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। সেই সংক্রান্ত ব্যাপারেও মহেশকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

[ আরও পড়ুন : আক্রমণ-হুমকি ঠেকাতে মাঠে নামছেন সোনাক্ষী ]

 

আরও পড়ুন ::

Back to top button