জাতীয়

মাস্ক না পরায় ছাগলকে থানায় টেনে নিয়ে গেল পুলিশ, অতপর !

মাস্ক না পরায় ছাগলকে থানায় টেনে নিয়ে গেল পুলিশ, অতপর !

মাস্ক না পরেই (without wearing a mask) উদ্দেশ্যহীন ভাবে এলাকায় ঘুরে বেড়ানোর অভিযোগে এক ছাগলকে গ্রেপ্তার করল পুলিশ। অদ্ভুত ঘটনাটি উত্তরপ্রদেশের কানপুরের বিকনগঞ্জ এলাকার। ঘটনাটি প্রায় এক সপ্তাহ আগের। আটক ছাগলটি সেই সময় থেকে পুলিশ হেফাজতে থানাতেই রয়েছে। এদিকে পোষ্যর শ্রীঘরে যাওয়ার খবর পেয়ে তড়িঘড়ি থানায় হাজির ছাগলের মালিক।

শেষমেশ ছাগলকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে থানায় গিয়ে পুলিশকর্মীদের হাতেপায়ে ধরতে থাকেন ওই ব্যক্তি। এহেন আচরণে বেশ খানিকটা বরফ গলেছে। থানার তরফে মালিকের হাতে ছাগলকে ফিরিয়ে দেওয়া হয়েছে। একই সঙ্গে রাস্তায় রাস্তায় ছাগলের ঘুরে বেড়ানো যে নিষিদ্ধ হয়েছে তানিয়ে সতর্কতা জারি হয়েছে।

[ আরও পড়ুন : সুখবর ! আজই ফ্রান্স থেকে আসছে রাফায়েল ফাইটার জেট ]

আনওয়ারগঞ্জ থানার সার্কেল অফিসার সইফুদ্দিন বেগ জানান, মাস্ক ছাড়াই ছাগল নিয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল এক যুবক। পুলিশকে দেকেই সে বুঝতে পারে এবার আটক হতে চলচে। তড়িঘড়ি ছাগলকে ফেলেই পালিয়ে যায় সেই যুবক। তাই বাধ্য হয়ে ছাগলটিকেই থানায় ধরে আনেন পুলিশকর্মীরা। পরে মালিক এসে অনুনয় বিনয় করলে ছাগলকে ফিরিয়ে দেওয়া হয়।

যে পুলিশকর্মী ছাগলটিকে ধরে এনেছিলেন, তাঁর দাবি, করোনা মহামারীর মধ্যে মাস্ক না পরে ছাগলটি লকডাউনের নিয়ম ভেঙেছে। যখন মানুষ সংক্রমণ এড়াতে পোষ্য সারমেয়কে মাস্ক পরাচ্ছেন। তখন ছাগল কেন বাদ যাবে? প্রশ্ন তুলেছেন ওই পুলিশকর্মী। তবে বিষয়টি প্রকাশ্যে আসার পর পুলিশ যতই সামাল দেওয়া চেষ্টা করুক না কেন গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় মজার খোরাক হয়েছে।

[ আরও পড়ুন :ভারতীয়দের মনে আশার আলো, কোভ্যাকসিনের প্রথম ট্রায়াল আশাপূর্ণ ]

 

 

 

 

 

সুত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button