ঝাড়গ্রাম

তীর ছুঁড়ল কে? জখমকে ঘিরে জল্পনা

তীর ছুঁড়ল কে? জখমকে ঘিরে জল্পনা

স্বপ্নীল মজুমদার, ঝাড়গ্রাম: প্রাতর্ভ্রমণ সেরে বাড়িতে ঢোকার সময়ে তির বিদ্ধ হলেন এক ব্যক্তি। মঙ্গলবার সকালে বেলপাহাড়ির ভুলাভেদা পঞ্চায়েতের ওখুলডুবা গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আক্রান্ত বিমল কিস্কুকে (৪২) আশঙ্কাজনক অবস্থায় ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাঁর ডান পেট ফুঁড়ে তীর ভিতরে ঢুকে গিয়েছিল। হাসপাতালের শল্য চিকিৎসক গৈরিক মাজি অস্ত্রোপচার করে তীরটি বার করেন। হাসপাতাল সূত্রে জানা যায়, ওই রোগীর অবস্থা স্থিতিশীল। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় বিমলের পরিবার থানায় কোনও অভিযোগ দায়ের করেনি।

[ আরও পড়ুন : ‘বিনামূল্যে রেশন নয়, শিক্ষকের চাকরি চাই’, দাবি তুলে বিক্ষোভ বিএড উত্তীর্ণদের ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিমলের সঙ্গে তাঁর এক বৌদির সম্পর্ক নিয়ে এলাকায় গুঞ্জন রয়েছে। কয়েকদিন আগে দাদার সঙ্গে বিমলের বিবাদও হয়। সেই ঘটনার সঙ্গে বিমলের তিরবিদ্ধ হওয়ার কোনও সম্পর্ক রয়েছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

তবে আক্রান্তের পরিবার কোনও অভিযোগ না করায় অভিযুক্তের নাম জানাতে পারেনি পুলিশ। এদিন চিকিৎসাধীন বিমলও পুলিশের কাছে কারও নাম বলেননি। তবে বিমলের এক ভাই জানান, পারিবারিক সমস্যা থেকে এমন ঘটনা ঘটেছে।

[ আরও পড়ুন : এক ঘণ্টার মধ্যে দিন বদল,অগস্টে নতুন পূর্ণ লকডাউনের তালিকা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী ]

 

আরও পড়ুন ::

Back to top button