বিনোদন

সুশান্তের সঙ্গে লিভ ইনে ছিলেন রিয়া!

সুশান্তের সঙ্গে লিভ ইনে ছিলেন রিয়া!

​সুশান্ত সিং রাজপুতের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন রিয়া চক্রবর্তী। ২০২০ সালের ৮ জুন পর্যন্ত তারা একই সঙ্গে ছিলেন। তারপর সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি নিজের বাড়িতে চলে যান। সুশান্তের সঙ্গে লিভ ইন সম্পর্কের পর হঠাৎ করে তার যখন আত্মহত্যার খবর পান, ওই সময় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন রিয়া।

ভারতীয় ইংরেজি দৈনিক ট্রিবিউন ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। সুশান্তের মৃত্যুর পর তার বাবা কৃষ্ণ কিশোর সিং রিয়াকে মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে দিচ্ছেন। নিজের প্রভাব খাটিয়ে কৃষ্ণ কিশোর সিং তার বিরুদ্ধে অভিযোগ করছেন বলেও শীর্ষ আদালতের কাছে অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।

[ আরও পড়ুন :  সুশান্তের আত্মহত্যার কারণ তদন্ত করবে না সিবিআই ]

রিয়া চক্রবর্তীর পাশাপাশি সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানিও উল্টো সুরে মন্তব্য করছেন। সম্প্রতি মুম্বাই পুলিশকে মেইল করেন সিদ্ধার্থ। যেখানে তিনি দাবি করেন, রিয়ার বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য সুশান্তের পরিবার তার ওপর চাপ প্রয়োগ করছে।

গত ২২ জুলাই সুশান্তের পরিবারের কয়েকজন তাকে ফোন করেন। যেখানে ও পি সিং, মিতু সিং এবং একজন অচেনা ব্যক্তি তার সঙ্গে কথা বলেন। সেখানেই রিয়ার বিরুদ্ধে পুলিশের কাছে বয়ান দেওয়ার জন্য তার ওপর চাপ প্রয়োগ করে রাজপুত পরিবার। সম্প্রতি এমনই অভিযোগ করেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিটানি।

[ আরও পড়ুন : জন্মদিনে ৩ লাখ বেকারকে চাকরি দেয়ার কথা দিলেন সোনু সুদ ]

 

আরও পড়ুন ::

Back to top button