করোনা পরীক্ষা করালেন ‘জুন আন্টি’ উষসী, কী এল রিপোর্টে?


করোনা পরীক্ষা করালেন ‘জুন আন্টি’ উষসী, কী এল রিপোর্টে?

বাবা বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। স্বাভাবিকবশতই মেয়ে উষসীরও কোভিড পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট কি আসে? সেই নিয়েই উদ্বিগ্ন ছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। রবিবার অবশেষে এল টেলিদর্শকদের অতি প্রিয় ‘জুন আন্টি’ ওরফে উষসী চক্রবর্তীর কোভিড পরীক্ষার রিপোর্ট।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেই টেলিদর্শকদের প্রিয় জুন আন্টি ওরফে উষসী জানিয়েছেন যে তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। এবং বাড়ির পরিচারকদের শরীরেও করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। হাজার হোক, এত দুঃশ্চিন্তার মধ্যেও একটু স্বস্তি। যদিও উষসী আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন চিকিৎসকের পরামর্শ মতো। উল্লেখ্য, করোনা আবহে চারিদিকের এমন কটইন পরিস্থিতিতেও কিন্তু নিজের মুখের হাসি ম্লান করতে দেননি উষসী। আসলে পরিস্থিতির সঙ্গে লড়ে যাওয়ার মন্ত্র তো তিনি আদতে বাবা শ্যামল চক্রবর্তীর কাছে থেকেই পেয়েছেন, মত অভিনেত্রীর।

জুন আন্টি এই মুহূর্তে কোয়ারেন্টাইনে থাকার ফলে অন্য একটা সমস্যা দেখা দিয়েছে। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘শ্রীময়ী’তে তাঁর চরিত্র টেলিদর্শকদরে কাছে অতি পরিচিত। জুন আন্টি উষসী আর শ্রীময়ী ইন্দ্রাণী হালদারের হাইভোল্টেজ ড্রামা ছড়া তাঁদের একপ্রকার সন্ধেই শুরু হয় না! কিন্তু পর্দার সেই ‘ভিলেন’ নায়িকাই তো এখন কোয়ারেন্টাইনে। তাহলে দর্শক দেখবে কাকে? জুন আন্টি কি অনেক দিনের বিরতিতে গেলেন? প্রশ্ন তো ওঠেই।


[ আরও পড়ুনঃ বিয়ের আগে ও পরে একাধিক সম্পর্ক, ভাঙতে বসেছিল অজয়-কাজলের দাম্পত্য ]

এপ্রসঙ্গে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ লীনা গঙ্গোপাধ্যায় জানালেন, “এই পরিস্থিতিতে যে কেউ যে কোনওদিন অসুস্থ হতে পারেন, কিংবা কোয়ারেন্টাইনে যেতে পারেন। সেই কথা ভেবে সিরিয়ালের এপিসোড ব্যাংকিং করা রয়েছে। তাই এখন থেকেই যে উষসীকে আর দেখা যাবে না, এমনটা নয়। তাছাড়া গল্পেরও তো অনেকগুলি ট্র্যাক রয়েছে। তাই দর্শক সেই আমেজটা মিস করবেন না।”

দিন দুয়েক আগেই বাবা শ্যামল চক্রবর্তীর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। প্রত্যেকদিনই প্রায় দুবেলা করে সোশ্যাল মিডিয়ায় আপডেট দিচ্ছেন বাবা বর্ষীয়ান বাম নেতা কেমন রয়েছেন। বার্ধক্যজনিত সমস্যায় করোনা আক্রান্ত বাবার দেখাশোনার জন্য একজন লোকের দরকার বলেও আরজি জানিয়েছিলেন। কারণ, অভিনেত্রী এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন। তাঁর বাড়ির পরিচারক তথা ব্যক্তিগত গাড়ির ড্রাইভারও কোয়ারেন্টাইনে। অতঃপর বেজায় অসুবিধেয় পড়েছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় হন্যে হয়ে লোকের আবেদন জানিয়েও পাননি কাউকে! উপরন্তু উষসীর নিজেরও করোনা পরীক্ষা করা হয়েছে। সবমিলিয়ে দুঃশ্চিন্তার মধ্যেই ছিলেন তিনি। আজ সকালে এল অভিনেত্রীর কোভিড পরীক্ষার রিপোর্ট।

সুত্র : সংবাদ প্রতিদিন

Recommended For You