বিনোদন

বোকা বানিও না এটা খুন’, সুশান্ত-মৃত্যুর ‘ভার্চুয়াল ময়নাতদন্তে’ দাবি করলেন চিকিৎসক দেখুন সেই ভিডিও

বোকা বানিও না এটা খুন', সুশান্ত-মৃত্যুর 'ভার্চুয়াল ময়নাতদন্তে' দাবি করলেন চিকিৎসক দেখুন সেই ভিডিও
সুশান্ত সিং রাজপুত

১৪ জুন নয়, ১৩ জুন খুন করা হয় সুশান্ত সিং রাজপুতকে? এবার এমনই দাবি করলেন চিকিতসক মিনাক্ষী মিশ্র। ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রকের হাসপাতালের চিকিত্সক মিনাক্ষী মিশ্র সম্প্রতি একটি টুইট করেন। ​যে টুইটে একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। যেখানে মিনাক্ষী মিশ্র মৃত্যুর পর সুশান্তের একটি ভিডিয়ো ক্লিপ প্রকাশ করেন। সেই ভিডিয়ো ক্লিপের ভার্চুয়াল ময়নাতদন্তে একাধিক দাবি করেন চিকিতসক।

মিনাক্ষী মিশ্রের দাবি, মৃত্যুর আগে সুশান্তকে মারধর করা হয়। সেই কারণে হলুদ হয়ে যায় তাঁর শরীর। অর্থাত যে সময়ে সুশান্তের মৃত্যু হয়েছে বলে দাবি করা হচ্ছে, তার ১৫ থেকে ১৮ ঘণ্টা আগে শেষ করে দেওয়া হয় তাঁকে। সেই কারণে মৃত্যুর পর সুশান্তের যে ছবি বা ভিডিয়ো প্রকাশ্যে আসে, সেখানে তাঁর শরীরের হলুদ বর্ণ চোখে পড়ে।

[ আরও পড়ুন : ইডি-র হাতে সুশান্তের সঙ্গে চ্যাটের তথ্য প্রমাণ তুলে দিলেন অঙ্কিতা ]

শুধু তাই নয়, মিনাক্ষী মিশ্রের আরও দাবি, কোনও ব্যক্তি আত্মহত্যা করলে তাঁর চোখ বাইরে বেরিয়ে আসে। জিভও বেরিয়ে আসে বাইরে। কিন্তু মৃত্যুর পর না সুশান্তের জিভ বেরিয়ে এসেছে না চোখ বাইরে বেরিয়ে এসেছে বলে দেখিয়ে দাবি করেন মিনাক্ষী মিশ্র।

পাশাপাশি মৃত্যুর পর সুশান্তের একটি চোখ আধখোলা অবস্থায় রয়েছে বলেও দেখান মিনাক্ষী মিশ্র। অর্থাত আত্মহত্যা করলে মানুষের শরীরে যে পরিবর্তন দেখা যায় মৃত্যুর পর, সুশান্তের মৃতদেহের উপর তার কোনও চিহ্ন ছিল না বলে দাবি করেন ওই চিকিতসক মৃত্যুর আগে সুশান্তকে নির্মমভাবে মারধরও করা হয়েছে বলে দাবি করেন ওই চিকিতসক।

[ আরও পড়ুন : সুশান্ত শুয়ে থাকতেন, পাশের ঘরে পার্টি করতেন রিয়া ]

পাশাপাশি ১৪ জুন সকালে সুশান্ত জুস খেয়েছেন, জল খেয়েছেন বলে যে সব দাবি করা হচ্ছে, তা পুরোপুরি মিথ্যে। কারণ ১৩ জুন রাতে সুশান্তকে খুন করা হয়েছে বলে জোর গলায় দাবি করেন ওই চিকিতসক। সুশান্ত আত্মহত্যা করেছেন বলে বার বার যে দাবি করা হচ্ছে, তা পুরোপুরি মিথ্যে বলে দাবি করেন মিনাক্ষী মিশ্র । দেখুন সেই ভিডিয়ো—-


সুত্র : ZEE ২৪ ঘন্টা

আরও পড়ুন ::

Back to top button