দঃ ২৪ পরগনা

বিজেপির গন ডেপুটেশন সুন্দরবন পুলিশ জেলা অফিসে

বিজেপির গন ডেপুটেশন সুন্দরবন পুলিশ জেলা অফিসে

ঋত্বিক দাশ, দক্ষিণ ২৪ পরগনা: আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার সুন্দরবন পুলিশ ডিস্ট্রিক অফিসে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে গণ ডেপুটেশন জমা দেওয়া হয়। এই দিন প্রায় তিন হাজার নেতাকর্মী কাকদ্বীপ বিজেপি পার্টি অফিস থেকে মিছিল করে সুন্দরবন জেলা পুলিশ অফিসে ডেপুটেশন দেয়।

বিজেপির স্থানীয় নেতৃত্ব এবং মথুরাপুর সাংগঠনিক জেলার যুব মোর্চা সহ-সভাপতি রবীন মজুমদার বলেন দিকে দিকে বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, ৯০ এর উপরে বিজেপি কর্মীদের নির্মমভাবে তৃণমূলীরা দুষ্কৃতীরা হত্যা করেছে। দুর্নীতির বিরুদ্ধে সরব হতে গেলে পাল্টা বিজেপি কর্মীদের পুলিশি সন্ত্রাসের শিকার হতে হচ্ছে।

মমতা ব্যানার্জির গণতন্ত্র হত্যাকারী এই তৃণমূল সরকার কে ২০২১-এ বাংলার সাধারন মানুষ উপড়ে ফেলে দেবে। উর্দিধারী পুলিশরা তৃণমূলের ক্যাডার হয়েছে। জেলায় জেলায় বিজেপির নেতাকর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে এবং নির্মমভাবে হত্যা করা হচ্ছে তার বিরুদ্ধে মমতা ব্যানার্জির পুলিশ প্রশাসন সক্রিয় পদক্ষেপ নিচ্ছেন না এবং তারা কেউ সুবিচার পাচ্ছেন না এবং দোষীদের গ্রেপ্তার হচ্ছে না।

[ আরও পড়ুন : করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল পানিহাটি পুরসভার প্রশাসক স্বপন ঘোষের ]

বিগত আম্ফান সুপার সাইক্লোন এর জেরে দক্ষিণ ২৪ পরগনা জেলা ভয়ঙ্কর ভাবে ক্ষতিগ্রস্ত হয়। আমফানের ত্রাণের টাকা তৃণমূল নেতাকর্মীরা তথা মমতা ব্যানার্জির ভাইয়েরা লুটেপুটে খেয়েছেন। সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন কিন্তু তারা কেউ সঠিক ক্ষতিপূরণ পাননি।

বিজেপির গন ডেপুটেশন সুন্দরবন পুলিশ জেলা অফিসে

আমফান দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে সেখানেও বিজেপি কর্মীরা তৃণমূলী গুন্ডাদের হাতে জখম এবং পরে পুলিশ প্রশাসনের দ্বারা মিথ্যে মামলায় বিজেপি কর্মীদের ফাঁসানো হচ্ছে। এর প্রতিবাদে আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ সুন্দরবন পুলিশ ডিস্ট্রিক অফিসে ডেপুটেশন জমা দেওয়া হয়।

আজ বিজেপির এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির দক্ষিণ ২৪ পরগনা জেলার মধুপুর সাংগঠনিক জেলার সভাপতি তপন কুমার জানা, কুলপি বিধানসভার অবজারভার অরুণ কুমার জানা, বিজেপি রাজ্য সম্পাদক সঞ্জয় সিং, মথুরাপুর সাংগঠনিক জেলার যুব মোর্চা সভাপতি মনোজ গোলদার সহ ও বিভিন্ন নেতৃত্ব।

[ আরও পড়ুন : কিশোরীর পেট থেকে বেরোলো দেড় কেজি চুল ! ]

 

আরও পড়ুন ::

Back to top button