বিনোদন

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

ভারতীয় সিনেমা জগতে আরো একটি আত্মহত্যার খবর। এবার মুম্বাইয়ে নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন ভোজপুরী সিনেমার অভিনেত্রী অনুপমা পাঠক।

জি নিউজ২৪ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, মৃত্যুর আগে ফেসবুক লাইভে আসেন এই অভিনেত্রী। সেখানে তিনি করোনা পরিস্থিতিতে আর্থিক সংকটের চিত্র তুলে ধরেন।

জানা যায়, রোববার মুম্বাইয়ে দহিসরের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এ অভিনেত্রী। আত্মহত্যার কারণ হিসেবে একটি সুইসাইড নোট রেখে গেছেন অনুপমা। নিজের জীবনকে শেষ করে দেয়ার জন্য দুটি কারণ উল্লেখ করেন তিনি।

প্রথম কারণ হিসেবে তিনি বলেন, মণিষ ঝা নামে এক ব্যক্তি আমার গাড়ি নিয়েছিলেন গত মে মাসে লকডাউনের সময়। আমি তখন নিজের বাড়িতে ছিলাম। তবে যখন ফিরে আসি মণিষ সেটা ফিরিয়ে দিতে অস্বীকার করেন।

দ্বিতীয় কারণ হিসেবে অনুপমা জানান, ২০১৯ সালে একটি প্রোডাকশন হাউসে বিনিয়োগ করলেও সেই টাকা ফেরত পাননি।

মৃত্যুর আগে ১০ মিনিটের জন্য নাকি তিনি ফেসবুক লাইভ করেছিলেন। সেই ভিডিওতে নিজের যন্ত্রণার কথা খুলে বলেন অভিনেত্রী। এমনকি অনুরাগীদের আরজি জানান, জীবনে যেন কাউকে বিশ্বাস না করেন কেউ। তাহলেই ঠকতে হবে। পরিবর্তে মিলবে হাজারো হতাশা। হিন্দি ভাষাতেই সেই ভিডিও করেন তিনি।

[ আরও পড়ুন : বলিউডে ফের আত্মঘাতী হলেন আরো এক অভিনেতা ]

সেখানে তিনি আরো বলেন, ধরুন কেউ আপনার ভীষণ প্রিয়, কাছের বন্ধু। তাকে যদি নিজের কষ্টের কথা খুলে বলেন, জানান আপনার আত্মহত্যা করতে ইচ্ছা করছে, তখন কিন্তু সে সরে যাবে। বলবে, এসব থেকে তাকে যেন দূরে রাখা হয়। যাতে সত্যিই আপনার মৃত্যুর পর কোনওভাবে তার নাম না জড়ায়। সঙ্গে এও বলেন, আপনাকে সকলে বিশ্বাস করবে এমন মানুষ হয়ে উঠুন। কিন্তু অন্যের উপর কখনও ভরসা করবেন না। মানুষ ভীষণ স্বার্থপর। কেউ কারও জন্য ভাবে না।

ভিডিওতে নির্দিষ্ট কারও নাম নেননি তিনি। কিন্তু সেই লাইভেই তার মানসিক পরিস্থিতি অনেকখানি স্পষ্ট হয়ে যায়। তিনি যে জীবনে প্রতারিত হয়েছেন, তার আন্দাজ পান অনুরাগীরা। কিন্তু সেই লাইভের পর আর নিজেকে সময় দেননি বছর চল্লিশের অভিনেত্রী। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অভিনেত্রীর মৃত্যুর পর তার ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সেই নোটের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে। এর আগে বুধবার ছোটপর্দার অভিনেতা সমীর শর্মার আত্মহত্যার খবর প্রকাশ্যে আসে।

আরও পড়ুন ::

Back to top button