বিনোদন

যমজ শিশুর ছবি শেয়ার করে অঙ্কিতা লিখলেন, ‘একটা নতুন জীবনের শুরু…’

যমজ শিশুর ছবি শেয়ার করে অঙ্কিতা লিখলেন, 'একটা নতুন জীবনের শুরু...'

সোমবার, নিজের ইনস্টাগ্রামে যমজ শিশুর ছবি পোস্ট করেছেন অঙ্কিতা। যদিও বাচ্চা দুটি কার সে কথা লেখেননি অঙ্কিতা। ছবির নীচের কমেন্ট সেকশনে ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। বিলাসপুরের ব্যবসায়ী ভিকি জৈন। বহুদিন পর নিজের হাসিমুখের ছবি শেয়ার করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে।

গত ১৪ জুন ২০২০ নিজের প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতকে চিরকালের জন্য হারিয়ে একেবারেই ভেঙে পড়েছিলেন তিনি। যদিও সুশান্তের পরিবার ও ফ্যানেদের পাশে রয়েছেন তিনি। সোমবার, নিজের ইনস্টাগ্রামে যমজ শিশুর ছবি পোস্ট করেছেন অঙ্কিতা। বাচ্চাদের কোলে নিয়ে ক্যামেরায় চোখ রেখে প্রাণখোলা হাসি দেখা গিয়েছে নায়িকার মুখে।

যদিও বাচ্চা দুটি কার সে কথা লেখেননি অঙ্কিতা। তবে ছবিতে ট্যাগ করেছেন নিজের বয়ফ্রেন্ড ভিকি জৈন, অভিষেক শ্রীবাস্ত, বর্ষা জৈন, রেষু জৈনকে। অত্যন্ত উৎসাহী অঙ্কিতা ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমাদের পরিবারের খুশি, একটা নতুন জীবনের শুরু।

[ আরও পড়ুন : অ্যাম্বুল্যান্সেও জীবিত ছিলেন সুশান্ত, দাবি অ্যাম্বুল্যান্স চালকের ]

আমাদের গণ্ডিটা আরও গভীর হল এই যমজ সন্তানের জন্ম হওয়ায়। স্বাগত আবীর ও আবীরা।’ ছবির নীচের কমেন্ট সেকশনে ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। অঙ্কিতার কসৌটি জিন্দেগি কে সহ-অভিনেতা করণ পটেল তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। রয়েছেন করণবীর বোহরাও।

বিলাসপুরের ব্যবসায়ী ভিকি জৈন। অঙ্কিতা আপাতত ভিকিকেই ডেট করছেন। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ভিকিকে নিয়ে কথা বলেছিলেন অঙ্কিতা। তাঁর কথায়, ‘ওঁ খুবই ভালো মানুষ। বিলাসপুরে ব্যবসা করেন তিনি। হ্যাঁ, আমি ওঁকে ভালোবাসি। সঠিক সময় এলেই সব জানতে পারবেন।’

সুশান্তের মৃত্যু নিয়ে প্রায় ৫০ দিনের মাথায় প্রথম মুখ খোলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। তিনি জোর গলায় দাবি করেন সুশান্ত আত্মহত্যা করতেই পারেন না। বলিউডের একটা লবি জোর করে সুশান্তের নামের সঙ্গে এই অবসাদ শব্দটি জুড়ে দিচ্ছে। গত শুক্রবার আবারও মুখ খুললেন অঙ্কিতা।

 

View this post on Instagram

 

Our family rejoices – a new life’s begun , Our circle is richer with the birth of these TWINS ❤️. WELCOME Abeer and Abeera

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on


সেখানে বললেন,’আমি এই সত্যির সঙ্গে আস্তে আস্তে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। সুশান্তের সঙ্গে আমার চার বছর সেরকম কোনও কথা হয়নি। আর তাই ওকে খুন করা হয়েছে নাকি ও আত্মহত্যা করেছে কোনওটাই আমি জোর দিয়ে বলতে পারব না। যদি ওকে আত্মহত্যাই করতে হয় তাহলে সেই কারণ সামনে আসুক।

আর যদি খুন করা হয়ে থাকে, কেন করা হল সেই কারণও সামনে আসুক। এটুকু আমি জোর দিয়ে বলতে পারি এর পিছনে খুব বড় রহস্য আছে। সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে বলিউডের অনেক বড় কারণ জড়িত। কারণ সুশান্তের কেরিয়ার নিয়ে চাপ ছিল না।’

[ আরও পড়ুন : সুশান্তের দুটো পা-ই মোচড়ানো ছিল ও আঘাতের চিহ্ন ছিল, দাবি অ্যাম্বুলেন্স চালকের সহকারির ]

কাজের দিক থেকে ২০১৯ সালে কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্ণিকা’ ছবিতে বলিউড অভিষেক করেছিলেন তিনি। তাঁর কেরিয়ার শুরু পবিত্র রিস্তা সিরিয়ালে, অর্চনার ভূমিকায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। প্রায় ৬ বছর ধরে ডেট করে ২০১৬ সালে ব্রেক-আপ হয় তাঁদের। শেষ তাঁকে বাঘি ৩ ছবিতে দেখা গিয়েছিল।

সূত্র : এই সময়

আরও পড়ুন ::

Back to top button