রাজনীতি

নিজ চেহারা প্রিন্ট করা মাস্ক পরে ভাইরাল বিজেপি মন্ত্রী

নিজ চেহারা প্রিন্ট করা মাস্ক পরে ভাইরাল বিজেপি মন্ত্রী

করোনা মহামারী থেকে রেহাই পেতে মাস্ক এখন মানুষের জীবনে অত্যাবশকীয় বস্তু হয়ে পড়েছে। মাস্ক ছাড়া বাইরে বের হলে জেল-জরিমানার আইনও করা হয়েছে অনেক দেশে।

সারাক্ষণ মাস্ক মুখে পড়ে থাকতে থাকতে মানুষের চেহারাও অপরিচিত ঠেকছে বলা যায়। ফলে চেহারা প্রিন্ট করে মাস্ক পরতেও দেখা যাচ্ছে মানুষকে।

করোনার ট্রেন্ড ধরতে মানুষের চেহারার মাস্ক (ফেস প্রিন্টেড মাস্ক) বিক্রি করছে ফটো স্টুডিওগুলো। এ নিয়ে মজাদার মিম শেয়ার হয়েছে অনলাইনেও।

এর মধ্যে ভারতের এক বিজেপি মন্ত্রী নিজ চেহারা প্রিন্ট করা মাস্ক পরে ভাইরাল হয়েছেন।

ফেস প্রিন্টেড মাস্ক পরেই ঘুরে বেড়াচ্ছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

[ আরও পড়ুন : দিলীপ ঘোষকে সরিয়ে বঙ্গ বিজেপিতে ‘ফিরছেন’ মেঘালয়ের রাজ্য়পাল তথাগত ]

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, বাইরে বেরোনোর সময় মন্ত্রীর মুখে মাস্ক রয়েছে। কিন্তু সেই মাস্কের কারণে মুখের যে অংশ ঢাকা পড়ে যাচ্ছে, সেই অংশের ছবিই ওই মাস্কে আঁকা।

নরোত্তম মিশ্রর সেই মাস্কের ছবি অল্প সময়ের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

অনেক মানুষ মন্ত্রীকে দেখে হাসি-তামাশা করেছেন। নেটিজেনরাও ঠাট্টা-বিদ্রূপে মেতে উঠেছেন। তবে অনেকের বাহবাও পান এ বিজেপি নেতা।

এএনআইয়ের ন্যাশনাল ব্যুরো চিফ নবীন কাপুর মন্ত্রীর ছবি টুইটারে শেয়ার করেছেন। তিনি লেখেন, মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র দারুণ এক্সপেরিমেন্ট করেছেন।

পোস্টের নিচে কেউ মন্তব্য করেছেন, বছরের সেরা মাস্ক। আবার কারও কারও মতে, মর্যাদাহানিকর। একজন মন্ত্রী হিসেবে এমন মাস্ক পরে তিনি ঠিক করেননি। কেউ বলেছেন, ভালো পদক্ষেপ। প্রত্যেকের এ ধরনের মাল্ক পরে রাস্তায় বেরোনো উচিত।

 

আরও পড়ুন ::

Back to top button