রাজ্য

শিশুর বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমানের এই গ্রামে

শিশুর বস্তাবন্দি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমানের এই গ্রামে

দু’দিন ধরে নিখোঁজ থাকার পর উদ্ধার হল সাত বছরের বাচ্চার বস্তাবন্দি দেহ। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমান জেলার বুদবুদ থানার অন্তর্গত রনডিয়া গ্রামে। এই ঘটনায় এক সন্দেহভাজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে এই সন্দেহভাজনের বাড়ি থেকেই উদ্ধার হয়েছে বাচ্চাটির বস্তাবন্দি দেহ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম নীলু বাগদি। স্থানীয় সূত্রে খবর, সাত বছরের সানি বাগদিকে গত দু’দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার থেকে ছেলে নিখোঁজ থাকায় বুদবুদ থানায় মিসিং ডায়েরি করেন বাচ্চাটির বাবা। ঘটনার তদন্তে নামে পুলিশ। এরপর আজ সকালে নীলু বাগদির বাড়ি থেকে উদ্ধার হয় বাচ্চাটির বস্তাবন্দি দেহ।

[ আরও পড়ুন : আবার সংঘাত, চা-চক্রে নেই মমতা, ‘নজিরবিহীন’ বলে অভিযোগ রাজ্যপালের ]

গ্রামবাসীদের অভিযোগ নীলুই খুন করেছে সানি নামের ওই বাচ্চাটিকে। অভিযুক্তের বাড়িতে রক্তের ছাপ দেখা গিয়েছে বলেও দাবি করেছেন গ্রামবাসীদের একাংশ। রক্তের ছাপ দেখা যাওয়ার পরেই সন্দেহ হয় গ্রামবাসীদের। তাঁরা খবর দেন পুলিশে। এরপর আজ সকালে সানি বাগদি নামের বাচ্চাটির বস্তাবন্দি দেহ উদ্ধার করেছে বুদবুদ থানার পুলিশ।

এই ঘটনা জানাজানি হওয়ার পর আজ সকাল থেকেই উত্তপ্ত পরিস্থিতি রনডিয়া গ্রামে। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে ক্ষুব্ধ জনতা। সানি বাগদির দেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীদের প্রবল বিক্ষোভের মুখে পড়ে পুলিশ। বাচ্চাটিকে কেন খুন করা হয়েছে সে ব্যাপারে এখনও নিশ্চিত ভাবে কিছু জানতে পারেনি পুলিশ।

[ আরও পড়ুন : দিলীপ ঘোষকে সরিয়ে বঙ্গ বিজেপিতে ‘ফিরছেন’ মেঘালয়ের রাজ্য়পাল তথাগত ]

নীলু বাগদিই আসল অপরাধী নাকি এর পিছনে অন্য কোনও মাথা আছে তা খতিয়ে দেখছে পুলিশ। পারিবারিক শত্রুতা নাকি অন্য কোনও কারণে বাচ্চাটিকে খুন করা হয়েছে সেটা জানতে সানির পরিবার এবং গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী আধিকারিকরা। আপাতত ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পাশাপাশি মাত্র সাত বছরের সানির এ হেন মর্মান্তিক পরিণতিতে শোকস্তব্ধ গোটা গ্রাম।

 

সুত্র: THE WALL

আরও পড়ুন ::

Back to top button