বিনোদন

সুশান্তের পোস্টমর্টেমে উপস্থিত ছিলেন রিয়া, গোপন ভিডিও ফাঁস!

সুশান্তের পোস্টমর্টেমে উপস্থিত ছিলেন রিয়া, গোপন ভিডিও ফাঁস!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্তে একের পর এক তৈরি হচ্ছে নতুন রহস্য। আর এসবের নিশানায় বারবার উঠে আসছে সেই এক বাঙালি মেয়ে রিয়া চক্রবর্তীর নাম।

এবার ফাঁস হলো নতুন তথ্য। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরের দিন অর্থাৎ ১৫ জুন মুম্বাইয়ের কুপার হাসপাতালের মর্গে দুই ব্যক্তির সঙ্গে ‘অনধিকার’ প্রবেশ করেছিলেন রিয়া চক্রবর্তী। কে বা কারা তাকে মর্গে ঢুকতে দিল? কেন ৪৫ মিনিট সেখানে তিনি ছিলেন? ঠিক কী করছিলেন? সামাজিকমাধ্যম উত্তাল এখন এই প্রশ্নে।

সুপ্রিম কোর্টের রায়ে সুশান্ত-মৃত্যু তদন্তের ভার সিবিআই-এর হাতে আসার পরেই ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাও’ থেকে প্রকাশিত ভিডিওতে ফাঁস হলো এই নতুন তথ্য। ভিডিও ফুটেজে দেখা যায়, রিয়া সাদা পোশাকে, মাথা থেকে মুখ ঢাকা তার, সঙ্গে একজন পুরুষ আর একজন সাদা পোশাকের মুখবাঁধা নারী।

নেটাগরিকদের এক অংশের বক্তব্য রিয়ার সঙ্গের পুরুষটি হয় স্যামুয়েল মিরান্ডা নয়তো তার ভাই শৌভিক চক্রবর্তী। আর রিয়ার পাশের মেয়েটি নেটাগরিকদের মতে শ্রুতি মোদী। যদিও নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

[ আরও পড়ুন : সুশান্ত মৃত্যু তদন্তে এক অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে জেরা শুরু করল CBI ]

কিন্তু কেন রিয়া ১৫ জুন কুপার হাসপাতালের মর্গে গেলেন? নিয়ম অনুসারে পুলিশের উপস্থিতিতেই, মৃত ব্যক্তির পরিবারের অনুমতি নিয়ে সেই পরিবারের সদস্য একমাত্র মর্গে যেতে পারেন। এক্ষেত্রে রিয়া তার কিছুই করেননি। মুম্বাই পুলিশের অনুমতি কি তিনি নিয়েছিলেন? মুম্বাই পুলিশ এ বিষয়ে কিছু জানায়নি কেন?

উল্টে পরিবারের বাইরের লোক হয়ে রিয়া কীভাবে মর্গে প্রবেশ করলেন? শুধু তাই নয়, ৪৫ মিনিট সেখানে উপস্থিত থেকে তিনি সুশান্তের পোস্টমর্টেমের কোনও বিশেষ তথ্যকে কি সরিয়ে দিলেন বা পরিবর্তন করলেন? এই প্রশ্ন ভাবাচ্ছে সুশান্তের অগণিত ভক্তদের।

দেখুন সেই ভিডিওসহ টাইমস নাও’য়ের প্রতিবেদন:

আরও পড়ুন ::

Back to top button