বিনোদন

রিয়াকে বারবার জড়িয়ে ধরছেন মহেশ ভাট!

রিয়াকে বারবার জড়িয়ে ধরছেন মহেশ ভাট!

সুশান্ত সিং রাজপূতের মৃত্যু রহস্য দিনকে দিন নতুন নতুন তথ্য সামনে চলে আসছে। এবার ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়া প্রকাশ্যে আনল প্রয়াত অভিনেতার বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচালক মহেশ ভাটের হোয়াটস অ্যাপ চ্যাটিংয়ের স্ক্রিনশট। যা নেট দুনিয়ায় শোড়গোল বাঁধিয়ে দিয়েছে।

প্রকাশিতও ওই চ্যাটের স্ক্রিনশটগুলো আসল কিনা সেটা যাচাই করা সম্ভব হয়নি। তবে সুশান্তের ভক্তরা এই রিয়া এবং মহেশের সম্পর্ক নিয়ে তদন্ত করার আবেদন জানিয়েছেন।

এদিকে মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর একটি পুরনো ভিডিও সোশ্যাল মাধ্যমে ঘোরাফেরা করছে এবং যা নিয়ে প্রচুর আলোচনা সমালোচনাও হচ্ছে।

ভাইরাল হওয়া এই ভিডিওটি আসলে রিয়া চক্রবর্তী অভিনীত ছবি ‘জালেবি’-র প্রচারের সময়। ভিডিওতে রিয়ার সঙ্গে যেমন রয়েছেন মহেশ ভাট তেমনই দেখা যাচ্ছে এজাজ খানকেও। ভিডিওতে দেখা যাচ্ছে প্রেমের সম্পর্ক নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রিয়া চক্রবর্তী।

[ আরও পড়ুন : জিয়া খানের সঙ্গে ঘনিষ্ঠ মহেশ ভট্ট, আবারও ভাইরাল পুরনো সেই ভিডিও ]

রিয়া এবং মহেশ ভাটের এই ভিডিওটি ইনবলিউড নামের একটি ইনস্টাগ্রাম গ্রুপে শেয়ার করা হয়েছে। তারপর থেকে এই ভিডিওটি আট লাখেরও বেশি বার দেখা হয়েছে। ভিডিওতে বারবার রিয়াকে জড়িয়ে ধরছিলেন মহেশ ভাট।সুশান্তের অনুরাগীরা এই ভিডিওটি দেখে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন। রিয়া আর মহেশ ভাটের মধ্যকার সম্পর্ক নিয়ে কথা বলছেন।

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে সিবিআই তদন্ত শুরু হয়েছে। মুম্বাইতে পৌঁছানোর পর অযথা সময় নষ্ট করেননি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা। বরং শুক্রবার সকাল থেকেই তদন্তের কাজ শুরু করে দিয়েছেন তারা।

এদিকে সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটে পৌঁছেছিলেন সিবিআই-এর এসপি নুপূর প্রসাদের নেতৃত্বাধীন একটি দল। তারা সুশান্তের রাধুনী সহ বাড়ির একাধিক কর্মীকে জেরা করেছে বলে জানা গেছে।।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button