বিনোদন

ফেঁসে যাওয়ার ভয়ে হাসপাতালে মহেশ ভাট!

ফেঁসে যাওয়ার ভয়ে হাসপাতালে মহেশ ভাট!

গুরুতর অসুস্থ বলিউডের নামি অভিনেতা মহেশ ভাট। বুকে ব্যথা নিয়ে তিনি ভর্তি হয়েছেন মুম্বাইয়ের নানাবাতী হাসপাতালে। এমন খবর গতকাল ২৩ আগস্ট ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকেই মহেশ ভাটের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

সত্যিই কী অসুস্থ তিনি? তার পরিবারের বরাতে ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, এটি মিথ্যে খবর। সুশান্তের মৃত্যুতে নানাকিছু নিয়ে মানসিক চাপে থাকলেও শারীরিকভাবে বেশ ভালোই আছেন তিনি। পাশাপাশি কেন সত্যতা যাচাই না করেই সোশ্যাল মিডিয়ায় ভুয়া খবর ছড়িয়ে দেওয়া হলো তা নিয়েও বেশ অসন্তুষ্ট ভাট পরিবারের সদস্যরা।

এদিকে জানা গেছে মূলত মহেশ ভাটকে ট্রল করেই সুশান্ত ভক্তরা এই মিথ্যে ছড়িয়ে দিয়েছেন। নেটাগরিকদের একাংশ দাবি করছেন সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে চ্যাট ফাঁস হবার পর প্রবীণ ওই পরিচালক সিবিআইয়ের জেরার মুখে পড়ার আতঙ্কে আছেন। এই জেরা তাকে ফাঁসিয়ে দিতে পারে আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে। তাই সিবিআই থেকে বাঁচতে যে কোনো সময় তিনি হাসপাতালে ভর্তি হতে পারেন।

[ আরও পড়ুন : এবার কাজের লোক জানালো গাঁজাও খেতেন সুশান্ত ]

বেশ অনেক বছর পর ‘সড়ক ২’ ছবি দিয়ে পরিচালনায় কামব্যাক করছেন মহেশ। কিন্তু সুশান্তের মৃত্যুর পর রিয়ার সঙ্গে ঘনিষ্ঠতার খবরে মহেশের উপর ক্ষুব্ধ সুশান্ত অনুরাগীরা। সে প্রভাব পড়েছে ছবির ট্রেলারেও। ভারতের সবচেয়ে বেশি ‘ডিজলাইকড’ ট্রেলার হিসেবেও ‘জায়গা’ করে নিয়েছে ‘সড়ক ২’।

কিছুদিন আগে আবার রিয়া এবং মহেশের ব্যক্তিগত কিছু চ্যাটও ফাঁস হয়ে গিয়েছে মিডিয়ায়। যেখানে সুশান্তের সঙ্গে সম্পর্কে ‘মুভ অন’ করার জন্য রিয়াকে প্রশংসা করেছেন মহেশ। একই সঙ্গে মহেশ এ-ও লিখেছেন, রিয়ার বাবাও মেয়ের এই সিদ্ধান্তে খুশি হবেন। সুশান্ত কাণ্ডে মুম্বাই পুলিশ ডেকে পাঠিয়েছিল মহেশ ভাটকে। এবার হয়তো সিবিআইয়ের অফিসেও ডাক পড়বে পরিচালকের।

 

আরও পড়ুন ::

Back to top button