বিনোদন

‘কেন আমি নগ্ন হলাম ক্যামেরায়, সেদিন সেটে ছিলেন প্রায় ১৫ জন!’

'কেন আমি নগ্ন হলাম ক্যামেরায়, সেদিন সেটে ছিলেন প্রায় ১৫ জন!'

কিছুদিন আগেই দক্ষিণী অভিনেত্রী অমলা পালের নতুন ছবি আদাই-এর পোস্টার সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। ট্রেলারেও দেখা গিয়েছে নায়িকার নগ্ন হওয়ার সাহসী দৃশ্য। এবার সেই দৃশ্যে শ্যুটিং করার অভিজ্ঞতাই শেয়ার করলেন নায়িকা।

২৭ বছরের অভিনেত্রী জানিয়েছেন, পরিচালক রতনা কুমারের একটি দারুণ বুদ্ধিতেই এত সহজে নগ্ন দৃশ্যে অভিনয় করতে পেরেছেন তিনি। অমলা বলেছেন, ‘ওই দিনটায় দারুণ চাপে ছিলাম। আমি খুব উৎসাহী ছিলাম জানার জন্য যে সেটে কী হচ্ছে। পরিচালক আমাকে একটি বিশেষ কস্টিউম পরতে দিয়েছিলেন ওই ন্যুড সিনে অভিনয় করার জন্য।’

তিনি আরও জানিয়েছেন, ‘সেটে সেদিন ১৫ জন লোক ছিলেন। আমার ওঁদের উপর বিশ্বাস না থাকলে এমন দৃশ্যে অভিনয় করতেই পারতাম না।’

২৭ বছরের অভিনেত্রী ইতোমধ্যেই তামিল ও কন্নড় ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে নতুন করে সোশ্যাল মিডিয়ায় ফের তিনি ট্রেন্ডিং। আসলে, তাঁর আগামী ছবি আদাই-এর টিজার মুক্তি পেয়েছে মঙ্গলবার রাতে। তার পর থেকেই সেটি রীতিমতো ভাইরাল ওয়েব দুনিয়ায়।

অমলা পালের আদাই ছবির টিজারে নগ্ন হয়েছেন তিনি। এই ছবিরই তেলগু ডাবড ছবির নাম অ্যামে। টিজারে দেখা যাচ্ছে একজন মা তাঁর হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজছেন। তিনি শেষ যখন মেয়ের সঙ্গে কথা বলেছিলেন, মেয়ে তখন মদ্যপ ছিলেন।

টিজারের প্রশংসা করে ট্যুইট করেছেন করণ জোহর, সামান্থা রুথ প্রভুরা। আদাই একটি সাইকোলজিকাল থ্রিলার। পরিচালক রথনা কুমার। এ সার্টিফাইড এই ছবি জুলাইতেই মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন ::

Back to top button