আন্তর্জাতিক

প্রেসিডেন্ট ট্রাম্পকে ‘উল্লু’ বলে সম্বোধন এই আমেরিকান তরুণীর!ভাইরাল ভিডিও

প্রেসিডেন্ট ট্রাম্পকে 'উল্লু' বলে সম্বোধন এই আমেরিকান তরুণীর!ভাইরাল ভিডিও

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে মজার ঘটনা প্রায়শই লেগেই থাকে । তা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও হইচই হয় যথেষ্ট । সামনেই আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন । নভেম্বরেই ঠিক হয়ে যাবে বিশ্বের সবচেয়ে শক্তিশালী দেশের মসনদে কে থাকছেন । ভোটের অনেক আগে উপদেষ্টার পদত্যাগে জোর ধাক্কা খেয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প ।

জো বিডেনের বিরুদ্ধে রিপাবলিকান পার্টির তরফে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে ডোনাল্ড ট্রাম্পের নাম ঘোষণা হয়েছে । শুরু হয়ে গিয়েছে নির্বাচনী প্রচারও । ট্রাম্পের প্রচারে ভারতীয়দের কথা যথেষ্ট উল্লেখ থাকছে । ট্রাম্পের ভারত সফর । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাত্‍ । সব কিছুরই প্রচার চলছে মার্কিন মুলুকে ।

[ আরও পড়ুন : রাশিয়া প্রস্তুত করলো দ্বিতীয় করোনা ভ্যাকসিন, যেখানে নেই কোনো সাইড এফেক্ট ]


উল্টোদিকে জো বিডেনের ভোটপ্রচারেও বারবার ভারতীয়দের কথা উল্লেখ করা হচ্ছে । এরই মধ্যে এক তরুণী ভিডিও বার্তায় ট্রাম্পকে ‘উল্লু’ বলে সম্বোধন করেছেন । তিনি আবার ট্রাম্পের সমর্থক ! উল্লু কথার অর্থ ঠিকঠাক না জেনেই ভিডিও বার্তায় মার্কিন প্রেসিডেন্টকে উল্লু বলে সম্বোধন করে এখন বিরাট ট্রোলের শিকার ওই মহিলা । ট্রাম্পের প্রশংসা করতে গিয়ে বিপদে পড়েছেন তিনি । ভিডিওটি দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায় !

 

 

সুত্র : News18

 

আরও পড়ুন ::

Back to top button