বিনোদন

রিয়া খুনি, ওকে গ্রেপ্তার করুন : সুশান্তের বাবা

রিয়া খুনি, ওকে গ্রেপ্তার করুন : সুশান্তের বাবা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে উঠে আসছেন অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী। কঙ্গনা রনৌত থেকে শুরু করে অনেকের দাবি, সুশান্ত আত্মহত্যা করেননি, এটি পরিকল্পিত খুন। সুশান্তের পরিবারেরও দাবি, সুশান্তের মৃত্যুর সঙ্গে সংযোগ রয়েছে রিয়ার। আলোচনায় ‘মুভি মাফিয়া’।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর প্রতিবেদন অনুযায়ী, আজ বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং দাবি করেন, তাঁর ছেলেকে দীর্ঘদিন ধরে বিষ খাইয়েছেন রিয়া চক্রবর্তী। রিয়াকে গ্রেপ্তারের দাবিও তাঁর।

পত্রপত্রিকায় রিয়া চক্রবর্তীর ‘মাদক বিতর্কের’ পর দুদিন আগে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অভিনেত্রীর বিরুদ্ধে ফৌজদারি অপরাধের অভিযোগে মামলা করে।

ভিডিওতে হিন্দি ভাষায় কথা বলতে শোনা যায় কে কে সিংকে। যার অর্থ দাঁড়ায়, ‘দীর্ঘদিন আমার ছেলেকে বিষ দিয়েছে রিয়া। সে ওর খুনি। কর্তৃপক্ষের কাছে আমার অনুরোধ, সে ও তার সহযোগীদের যেন দ্রুত গ্রেপ্তার করা হয় এবং শাস্তি দেওয়া হয়।’

সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক চক্রের যোগ পেয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আর ইডির দেওয়া তথ্যের ভিত্তিতে এ বিষয়ে তদন্ত শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়া ও তাঁর সঙ্গীদের নারকোটিক্স টেস্ট করা হবে। শিগগিরই তাঁদের রক্তের নমুনা সংগ্রহ করা হবে বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

[ আরও পড়ুন : মা হতে চলেছেন অনুষ্কা শর্মা,সুখবর জানালেন বিরাট কোহলি ]

গত ১৯ আগস্ট সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দেন ভারতের সুপ্রিম কোর্ট। একই সঙ্গে মুম্বাই পুলিশ যেসব প্রমাণ সংগ্রহ করেছে, তা যেন সিবিআইয়ের কাছে হস্তান্তর করে, সে আদেশও দেন আদালত। বলিউডের অনেক তারকা এ রায়কে স্বাগত জানান।

এর আগে ২৫ জুলাই সুশান্তের বাবা কে কে সিং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা ও বিষণ্ণতার জন্য তাঁকে দায়ী করে এফআইআর দায়ের করেন।

১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতের মরদেহ। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ কুপার হাসপাতালে নেওয়া হয়। ওই দিন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী হাসপাতাল পরিদর্শনে গিয়েছিলেন, এমন ছবি ও ভিডিও বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এমনকি তিনি মর্গে প্রবেশ করেছিলেন, যেখানে যাওয়ার অনুমতি কারও ছিল না।

 

View this post on Instagram

 

रिहा चक्रवर्ती मेरे बेटे को लंबे वक्त से जहर दे रही थी : सुशांत सिंह के पिता KK सिंह #sushantsinghrajput

A post shared by News24 India (@news24official) on


সেখানে নাকি তিনি ৪৫ মিনিট ছিলেন। সুরজিৎ সিং রাঠোর নামের একজন প্রত্যক্ষদর্শী বলেছেন, সুশান্তের মরদেহ দেখতে গিয়েছিলেন রিয়া এবং সুশান্তের বুকে হাত রেখে রিয়া বলেছিলেন, ‘সরি বাবু।’ সুরজিৎ বলেন, রিয়ার মা ও ভাই সৌভিক সুশান্তের মরদেহ দেখতে চেয়েছিলেন, কিন্তু মুম্বাই পুলিশ অনুমতি দেয়নি।

 

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button