খেলা

করোনা: চেন্নাই সুপার কিংসের ‘আনলাকি ১৩’

সংখ্যাটা এক, দুই নয়… রীতিমতো ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত আইপিএলের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস দলের। তবে এর মধ্যে কেবল একজনই ক্রিকেটার। তিনি আবার জাতীয় দলের একজন ফাস্ট বোলার। ‘আনলাকি ১৩’ এর বাকি ১২ সদস্য হচ্ছেন দলের সাপোর্ট স্টাফ।

মাহেন্দ্র সিং ধোনির দলের জন্য আশার খবর হচ্ছে, করোনা পজিটিভ ধরা পড়া প্রতিটি ব্যক্তিই শারীরিকভাবে সুস্থ আছেন। ইতিমধ্যে আইসোলেশনে রাখা হয়েছে আক্রান্ত সকল ব্যক্তিকে। আর চেন্নাই সুপার কিংসের কোয়ারেন্টাইনের সময় বাড়ানো হয়েছে আরও এক সপ্তাহ।

করোনাভাইরাস দুর্যোগের কারণে আইপিএলের তেরোতম আসর আবুধাবীতে আয়োজন করা হচ্ছে। যা শুরু হওয়ার কথা আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। এর আগে ভারতের মাটিতে দুইবার এবং আবুধাবীতে একবার মোট তিনবার করোনা টেস্ট করানো হচ্ছে ক্রিকেটার এবং দলের বাকি সবাইদের।

আরও পড়ুন : কোহলি যাবেন বলেই ফিরেছে আনন্দ

এরমধ্যে ভারতে করা দুইবার করোনা টেস্টে চেন্নাইয়ের একজনেরও করোনা ধরা পড়েনি। আবুধাবীতে এসে ছয়দিনের কোয়ারেন্টাইনও পালন করে চেন্নাই। আইপিএল উপলক্ষে আগামী ১ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করার কথা ছিল দলটির।

তবে তার আগেই তৃতীয় করোনা টেস্টে ১৩ জনের পজিটিভ এলো চেন্নাই শিবিরে। বিসিসিআইয়ের দাবি ভারতেই অনুশীলনের সময় করোনাভাইরাসের শিকার হয়েছিলেন আক্রান্তরা। কারণ আবুধাবীতে বায়বীয় সিকিউরিটি মেনেই অবস্থান করছিল প্রতিটি দল।

ফলে অনুশীলনের সময়ও পিছিয়ে দিচ্ছে দলটি। তবে নতুন তারিখ এখনো জানায়নি দলটি।

আরও পড়ুন ::

Back to top button