জাতীয়

কোভিডমুক্ত অমিত শাহ, শীঘ্রই ছাড়া হবে হাসপাতাল থেকে

কোভিডমুক্ত অমিত শাহ, শীঘ্রই ছাড়া হবে হাসপাতাল থেকে

করোনাকে কুপোকাত করে সুস্থ হওয়ার পরই ফের হাসপাতালে ভরতি হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। দশদিনেরও বেশি চিকিত্‍সাধীন থাকার পর আপাতত তিনি অনেকটাই সুস্থ। শীঘ্রই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে বলে খবর।

চলতি মাসের প্রায় পুরোটাই হাসপাতালে কাটাতে হচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। গত ২ আগস্ট টুইট করে অমিত শাহ জানিয়েছিলেন, মারণ করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত তিনি। চিকিত্‍সকের পরামর্শে হাসপাতালে ভরতি হয়েছিলেন। তারপর গত ১৪ আগস্ট করোনামুক্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানান।

টুইটারে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই সময় আমার এবং আমার পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছেন, আমার স্বাস্থ্যের খবরাখবর নিয়েছেন, তাঁদেরও অসংখ্য ধন্যবাদ।

আরও পড়ুন : কিছুটা উন্নতি হলেও গভীর কোমায় আচ্ছন্ন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

আপাতত চিকিত্‍সকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনে থাকব।” সেই খবরে গেরুয়া শিবিরে স্বস্তি ফিরলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। কারণ তার দিন চারেক পরই ফের অসুস্থ হয়ে পড়েন বিজেপির থিঙ্ক ট্যাঙ্ক।

তাঁকে ভরতি করা হয় দিল্লির এইমসে (AIIMS)। হাসপাতালের তরফে জানানো হয়েছিল, সংক্রমণ থেকে মুক্তি পেলেও এর পরবর্তীতে তাঁর শরীরে কিছু সমস্যা দেখা দিয়েছিল। যেমন, ক্লান্তি, পেশীতে যন্ত্রণা ইত্যাদি। চিকিত্‍সকদের মতে, কোভিড থেকে সেরে ওঠার পর এমন প্রবণতা অনেকেরই দেখা গিয়েছে।

একইরকম সমস্যায় পড়েন অমিত শাহও। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ। এইমসের মিডিয়া ও প্রোটোকল বিভাগের চেয়ারপার্সন ডা. আরতি ভিজ শনিবার জানান, কোভিড পরবর্তী চিকিত্‍সার জন্য এই হাসপাতালে ভরতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ হয়ে উঠেছেন। শীঘ্রই তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেওয়া হবে। হাসপাতালে বসেও তিনি নিজের প্রশাসনিক কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

 

 

সুত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button