প্রযুক্তি

এবার ৩০ দিনের জন্য ফ্রি ইন্টারনেট ডেটা পরিষেবা পাবেন JioFiber গ্রাহকরা

এবার ৩০ দিনের জন্য ফ্রি ইন্টারনেট ডেটা পরিষেবা পাবেন JioFiber গ্রাহকরা

রিলায়েন্স জিও ভারতে নতুন জিও ফাইবার প্ল্যান চালু করেছে। বিশেষ বিষয় হ’ল এই প্ল্যানে সমস্ত নতুন গ্রাহককে ৩০ দিনের জন্য আনলিমিটেড ডেটা-সহ ফ্রি ট্রায়াল দেওয়া হবে। জিও ফাইবার এই প্ল্যানে নেটের স্পিড থাকবে, ১৫০ এমবিপিএস (MBPS)।

আপলোড এবং ডাউনলোড উভয় ক্ষেত্রেই ইন্টারনেট স্পিড সমান রাখা হবে অর্থাত্‍ ১৫০ এমবিপিএস। এছাড়াও নিখরচায় গ্রাহকরা পাবেন ফোর-কে সেট টপ বক্স এবং ১০টি অ্যাপ্লিকেশানের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এক মাসের ফ্রি ট্রায়াল সার্ভিসে এই সুবিধাগুলি পাবেন সমস্ত গ্রাহক।

এক মাসের ফ্রি সার্ভিসের পর গ্রাহকরা যে কোনও একটি প্ল্যান সিলেক্ট করতে পারবেন। প্রতি মাসে ৩৯৯ টাকা থেকে শুরু করে ১৪৯৯ টাকা বা তার বেশি জিও ফাইবার প্ল্যান রয়েছে। ফ্রি ট্রায়ালের সঙ্গে দেওয়া হবে একটি ফোর-কে সেট-টপ বক্সও। যদি ফ্রি ট্রায়ালের এক মাস ব্যবহার করে পছন্দ না হয় গ্রাহকরা তবে জিও ফাইবারের সংযোগটি ডিসকানেক্ট করে দিতে পারবেন। এর জন্য কোনও টাকা নেওয়া হবে না।

আরও পড়ুন : চীনের নিজস্ব ভার্চুয়াল জগত

জিও ফাইবারের ৩৯৯ টাকার প্ল্যানটি বাজারের অন্যতম সস্তা প্ল্যান। বাকি কোনও ব্রডব্যান্ড সার্ভিসের ক্ষেত্রে এত সস্তার প্ল্যান নেই। শুধু তাই নয়, এই প্ল্যানেও গ্রাহকরা পাবেন ৩০ এমবিপিএস এর ইন্টারনেট স্পিড-সহ ফ্রি ভয়েস কলিং এর সুবিধা। এ ছাড়া মিলবে নেটফ্লিক্স, অ্যামাজন, ডিজনি প্লাস হটস্টার-এর মতো ওটিটি অ্যাপ ব্যবহারের জন্য বাড়তি কোনও সাবস্ক্রিপশন চার্জ গুনতে হবে না জিও ফাইবার-এর গ্রাহকদের।

এবার ৩০ দিনের জন্য ফ্রি ইন্টারনেট ডেটা পরিষেবা পাবেন JioFiber গ্রাহকরা
জিও ফাইবারের ৬৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস এর ইন্টারনেট স্পিড-সহ ফ্রি ভয়েস কলিং এর সুবিধা। এছাড়া ১৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন ১৫০ এমবিপিএস এর ইন্টারনেট স্পিড-সহ ফ্রি ভয়েস কলিং এর সুবিধা।

তবে ওয়ার্ক ফ্রম হোম-এর জন্য ৬৯৯ টাকার প্ল্যানটাই সেরা বলে মনে করা হচ্ছে। সব থেকে বড় বিষয় হল জিও ফাইবারের যে কোনও প্ল্যানেই গ্রাহরা পাবেন আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়া জিও ফাইবারের ৯৯৯ থেকে ১৪৯৯ টাকার প্ল্যানগুলিতে মিলবে বিনামূল্যে ওটিটি অ্যাপ্লিকেশনগুলির সাবক্রিপশন।

আরও পড়ুন ::

Back to top button