বিনোদন

দুই রণবীরের ডোপ টেস্ট করার দাবি কঙ্গনার

দুই রণবীরের ডোপ টেস্ট করার দাবি কঙ্গনার

বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই কঙ্গনা রানাওয়াত একেবারে ‘রণংদেহী’ মেজাজে আছেন। বলিউডের ঝলমলে দুনিয়ার পেছনে চুপ করে লুকিয়ে থাকা অন্ধকার দুনিয়ার চেহারাটা ‘ফাঁস’ করার দায়িত্ব যেন তিনি নিজের কাঁধেই তুলে নিয়েছেন।

স্বজনপোষণ থেকে কাস্টিং কাউচ-প্রায় সব বিষয়েই প্রতিবাদ করেছেন তিনি। এবার তিনি মুখ খুললেন বলিউড তারকাদের মাদক-অভ্যাস নিয়ে।

সুশান্তের ড্রাগস নেওয়ার তথ্য সামনে আসতেই, তা বিভিন্ন প্রশ্ন উস্কে দিয়েছে মানুষের মনে। ঠিক তখনই কঙ্গনা এক সাক্ষাৎকারে বলেন, বলিউডে এটা নতুন কোনো বিষয় নয়। অনেক তারকাই নাকি ড্রাগস নিয়ে থাকেন।

আত্মবিশ্বাসের সুরে তিনি বলেন, বি-টাউনের ৯৯ শতাংশ তারকাই নাকি মাদকে অভ্যস্ত। টুইটারে তিনি রণবীর সিংহ, অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপুর, ভিকি কৌশলের রক্তের নমুনা নেওয়ার অনুরোধ করেন ড্রাগ পরীক্ষার জন্য। এই ‘ইয়ং ব্রিগেড’-এর ড্রাগস নেওয়ার কথা অনেক আগে থেকেই শোনা গেছে।

আরও পড়ুন : রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে সোনুর বক্তব্য

তার মতে, অনেক তারকা বয়সের সঙ্গে সঙ্গে এসব অভ্যাস ছেড়ে দিলেও এই নেশার জালে এখনো স্বেচ্ছাবন্দী বলিউডের মায়াবী জগৎ। সুশান্তের মৃত্যুর তদন্তে মাদক নেওয়ার বিষয়টি যুক্ত হওয়ার পরেই কার্যত এই নিয়ে বিস্ফোরক এই অভিনেত্রী। বলিউড পার্টিতেও অবাধে মাদক সেবনে মাতেন তারকারা-এমন মন্তব্য করতেও পিছুপা হননি কঙ্গনা।

এর আগেও, করণ জোহর তার বাড়িতে অনুষ্ঠিত পার্টির একটি ভিডিও শেয়ার করে বিতর্কের মুখে পড়েন। সেই ভিডিওতে দেখা যায় রণবীর কপুর, দীপিকা পাড়ুকোন, ভিকি কৌশল, বরুণের মতো ‘এ-লিস্টার’দের।

বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্বসহ অনেকেই ওই ভিডিওতে তারকাদের গতিবিধি দেখে মাদক সেবনের অভিযোগ তোলেন ওই সময়। কঙ্গনার কয়েক শব্দের এই টুইট যেন আবার উস্কে দিল চাপা পড়ে যাওয়া পুরানো সেই জল্পনাকে।

সূত্র : আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button